Bengali NewsRANIGANJ-JAMURIA

Jamuria কারখানার মালবাহী ট্রাকের ধাক্কায় মৃত্যু এক যুবকের, ঘটনাকে ঘিরে রণক্ষেত্রের চেহারা এলাকায়


বেঙ্গল মিরর, জামুড়িয়া, ১নভেম্বরঃ-
পথ দুর্ঘটনা কে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিলো জামুড়িয়ার শিল্প তালুকের ইকড়া এলাকায়। জানা গিয়েছে গতকাল সন্ধ্যায় একাটি স্পঞ্জ আয়রন কারখানা গেটের সামনে একটি কারখানার মালবাহী ট্রাক একটি মোটর বাই্কে ধাক্কায় মারলে মোটর বাইক থাকা এক যুবকের ঘটনাস্থলেই মৃত্যু হয়। মৃতের নাম কৌশিক চক্রবর্তী। কৌশিক রানীগঞ্জের গির্জা পাড়ার বাসিন্দা এবং জামুড়িয়ার একটি বেসরকারি কারখানাতে কর্মরত ছিল বলে জানা গিয়েছে। এই দূর্ঘটনার খবর পেয়ে উত্তেজিত জনতা একাধিক গাড়ি ভাঙচুর করে বলে অভিযোগ।


সুত্রের খবর গতকাল সন্ধ্যা নাগাদ আর এ আই সি ইন্ট্রিগেটেড স্পঞ্জ আয়রন কারখানা গেটের সামনে কারখানার মালবাহী লরির ধাক্কায় মোটর বাইক আরোহী এক যুবকের ঘটনাস্থলেই মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে স্থানীয়রা এসে অভিযোগ করে রাস্তার দুধারে কারখানার পণ্যবাহী লরি দাঁড় করিয়ে রাখার ফলেই বারবার এধরনের দুর্ঘটনা ঘটছে । স্থানীয়রা কারখানার গেটের সামনে প্রতিবাদ জানালে কারখানার ভেতর থেকে তাদের উপর ইটপাটকেল ছোড়া হয় বলে অভিযোগ। বেশকিছু নিরাপত্তারক্ষী তাদেরকে লাঠি দিয়ে মারধর করে বলেও অভিযোগ স্থানীয়দের।

স্থানীয়দের মারধরের খবর ছড়িয়ে পড়তেই আশপাশ এলাকার প্রচুর সংখ্যক মানুষ জড়ো হন। এরপর প্রায় দশটিরও বেশি লরি ভাঙচুর করা হয় বলে সূত্রের খবর। জামুড়িয়া থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।
কারখানার আধিকারিক সরোদ শারাফ জানান তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ ভিত্তিহীন।

Leave a Reply