ASANSOLBengali News

আসানসোলে বিশ্ব বাংলা শারদ সম্মানের আয়োজন

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : সোমবার এডিডিএ ( ADDA) অডিটোরিয়ামে বিশ্ব বাংলা শারদ সম্মানের আয়োজন করা হয়। যেখানে প্রধানত জেলা শাসক এস অরুণ প্রসাদ, পুলিশ কমিশনার এন সুধীর কুমার, অতিরিক্ত জেলা শাসক ড: অভিজিৎ শিভগলে, অতিরিক্ত জেলা শাসক জেলা পরিষদ প্রশান্ত মিশ্র, আসানসোল মিউনিসিপ্যাল কর্পোরেশনের চেয়ারম্যান অমরনাথ চ্যাটার্জি উপস্থিত ছিলেন। জেনে রাখা ভালো যে, পশ্চিম বর্ধমান জেলা প্রশাসনের তরফে ঘোষণা করা হয়েছিল, যে সমস্ত দুর্গাপূজা কমিটিগুলি দুর্গোৎসব চলাকালীন সরকারি নির্দেশ মেনে পূজার আয়োজন করবে এবং যাদের পূজা প্যান্ডেল, দুর্গা প্রতিমা এবং সাজসজ্জা আকর্ষণীয় হবে জেলার সেই পূজা কমিটিগুলোকে প্রশাসনের দ্বারা সম্মানিত করা হবে।

Asansol में Biswa Bangla

এরই আওতায় আজ এডিডিএ কনফারেন্স হলে বিশ্ব বাংলা সম্মান সমারোহের আয়োজন করা হয়। এর আওতায় বিজয়ী পূজা কমিটিগুলিকে ২০ হাজার টাকার চেক, ট্রফি ও উত্তরীয় দিয়ে সম্মানিত করা হয়।

আসানসোলে বিশ্ব বাংলা শেরা পূজা: কল্যাণপুর (কে) সেক্টর দুর্গা পূজা কমিটি (আসানসোল), বৌদ্ধ বিহার সর্বজনীন দুর্গোৎসব সম্মিলনী (দুর্গাপুর), মার্কোনি দক্ষিণ পল্লী সর্বজনীন দুর্গা পূজা কমিটি (দুর্গাপুর)।

সেরা মূর্তি: কোর্ট রোড পূজা কমিটি (আসানসোল), আসানসোল রবীন্দ্র নগর উন্নয়ন কমিটি (আসানসোল), চতুরঙ্গ পূজা কমিটি (দুর্গাপুর)।

সেরা মন্ডপ: এরিয়া ৬ দুর্গোৎসব কমিটি চিত্তরঞ্জন (আসানসোল), কল্যাণপুর আদি পূজা (আসানসোল), আপকার গার্ডেন দুর্গাপূজা কমিটি (আসানসোল), ফুলঝোর সর্বজনীন দুর্গা পূজা কমিটি (দুর্গাপুর)।

সেরা কোভিড স্বাস্থ্য বিধি: নববিকাশ (আসানসোল), ধন্দাবাদ পূর্বাঞ্চল সর্বজনীন (দুর্গাপুর), উর্বশী সর্বজনীন দুর্গোৎসব কমিটি (দুর্গাপুর)।

Coal Smuggling Case : LALA के 4 सहयोगियों को नहीं मिली जमानत

Barakar में अतिक्रमणकारियों को अल्टीमेटम, मचा हड़कंप 

Leave a Reply