ASANSOL

আসানসোলের পেট্রোল পাম্পের সামনে বিক্ষোভ বিজেপির, পেট্রোপণ্যে ভ্যাট কমানোর দাবি

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়/ কাজল মিত্র আসানসোল, ৯ নভেম্বরঃ দেশ জুড়ে লাগামছাড়া পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধিতে নাভিশ্বাস সাধারণ মানুষের। সেই ভার কিছুটা কমাতে গত কয়েক দিন আগেই পেট্রোলের উপর থেকে ৫ টাকা ও ডিজেলের উপর থেকে ১০ টাকা শুল্ক প্রত্যাহার করেছে কেন্দ্র সরকার। আর তার পরে বিজেপি শাসিত বেশকিছু রাজ্যও দাম কমিয়েছে। যে যার মতো করে পেট্রোপণ্যের ভ্যাট ও শুল্ক কমিয়েছে সেইসব রাজ্য । কিন্তু ভ্যাট কমায়নি পশ্চিমবঙ্গ সহ বেশ কয়েকটি রাজ্য।


এবার তাই রাজ্যে পেট্রোপণ্যের উপর থেকে ভ্যাট প্রত্যাহারের দাবিতে মঙ্গলবার রাজ্যের বিভিন্ন পেট্রোল পাম্পের পাশাপাশি আসানসোল পেট্রোল পাম্পেও হাতে প্ল্যাকার্ড ও ব্যানার নিয়ে বিক্ষোভ দেখালেন আসানসোল জেলা বিজেপির কর্মী ও সমর্থকরা। এদিন বিজেপি নেতারা দাবি করেন, কেন্দ্রের মোদি সরকার পেট্রোল ও ডিজেলের কিছুটা দাম কমায়। রাজ্য সরকার দাম না কমাতে অনড়। কিন্তু, আমাদের দাবি রাজ্য সরকারকো দাম কমাতে হবে। সেই কারণেই এদিন আসানসোলের জামুড়িয়ার নিংঘায় পেট্রোল পাম্পে বিক্ষোভ দেখানো হয় ।
জেলা বিজেপির এদিনের এই বিক্ষোভ কর্মসূচিতে অন্যদের মধ্যে ছিলেন আসানসোল জেলার বিজেপি কনভেনার শিবরাম বর্মন, বিজেপি রাজ্য কমিটির সদস্য নির্মল কর্মকার, তাপস রায়, সুদীপ চৌধুরী ।

Leave a Reply