ASANSOL

আসানসোল ক্লাবের নির্বাচন, নবনির্বাচিত কোষাধ্যক্ষ অভিজিৎ ঘাঁটি, দিলেন সকলকে ঐক্যবদ্ধ করে উন্নয়নের পথে এগিয়ে যাওয়ার বার্তা

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায় : আসানসোল ক্লাবের নির্বাচন শনিবার হয়।এবারের আসানসোল ক্লাবের নির্বাচন অন্যান্য নির্বাচনের থেকে কিছুটা আলাদা ছিল। কারণ এবার আসানসোল ক্লাবের নির্বাচনের বিষয়টি NCLT-এর কাছে গেছিল। পুরো নির্বাচনটি NCLT দ্বারা নিযুক্ত কলকাতার বিশেষ নির্বাচনী অফিসার ঋষভ বন্দোপাধ্যায়ের তত্ত্বাবধানে পরিচালিত হয়। সোমনাথ বিশোয়াল ও সত্যনারায়ণ আগরওয়ালের দুটি প্যানেল এবারের নির্বাচনে মুখোমুখি হয়েছিল। ফল বেরোনোর পরে দেখা যায়, যাতে সভাপতি সোমনাথ বিশোয়াল নেতৃত্বে একমাত্র কোষাধ্যক্ষ পদ ছাড়া পুরো প্যানেল জয়ী হয়েছে। সত্যনারায়ণ আগরওয়ালের প্যানেলে কোষাধ্যক্ষ পদে অভিজিৎ ঘাঁটি তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মুরারি লাল আগরওয়ালকে হারিয়ে জয়ী হয়েছেন। অভিজিৎ ঘাঁটি পেয়েছেন ২৭৯ টি ভোট, অন্যদিকে মুরারি লাল আগরওয়াল ২৫৯ টি ভোট।


নির্বাচনের ফল বেরোনোর পরে বেঙ্গল মিরর তার সাথে কথা বলি। তিনি বলেন, আমি খুব খুশি। আসানসোল ক্লাবের সমস্ত ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি, যারা আমার পক্ষে ভোট দিয়েছেন। যারা তাঁর পক্ষে ভোট দেননি তাদেরকেও আমি কৃতজ্ঞতা জানাচ্ছি । তিনি আরো বলেন যে আসানসোল ক্লাব আমার দ্বিতীয় বাড়ির মতো। আসানসোল ক্লাবের সমস্ত সদস্য, তারা যে প্যানেলেরই হোক না কেন। নির্বাচনের সময় একটি পরিবারের মতো পারস্পরিক প্রতিদ্বন্দ্বিতা থাকলেও এখন নির্বাচন শেষ হওয়ায় কারো মনে কোনো তিক্ততা নেই।

সকলের একই লক্ষ্য ঐক্যবদ্ধ হয়ে আসানসোল ক্লাবকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাওয়াই হবে আমার একমাত্র লক্ষ্য। এই দায়িত্ব গ্রহণ করে নিজেকে গর্বিত মনে করছি। তিনি বলেন, আসানসোল ক্লাবের ভোটাররা যেভাবে আমাদের উপর আস্থা রেখেছেন, তাতে আসানসোল ক্লাবের অন্যান্য পদাধিকারীদের সাথে আমার দায়িত্ব পালন করার চেষ্টা করবো। পাশাপাশি আসানসোল ক্লাবকে অগ্রগতির পথে এগিয়ে নিয়ে যেতে সচেষ্ট হবো।

Leave a Reply