ASANSOL

আসানসোলে জাতীয় সড়কে ২ টি অটোরিকশায় ট্রাকের ধাক্কা, চালক সহ মৃত ২, আহত ৪

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায় ও দেব ভট্টাচার্য, আসানসোল, ১৩ নভেম্বরঃ আসানসোল দক্ষিণ থানার ঘাঘড়বুড়ী মন্দিরের কাছে ২ নং জাতীয় সড়কে পরপর দুটি অটোরিকশায় ১২ চাকার এক ট্রাক ধাক্কা মারে। শনিবার সকালের এই ঘটনায় এক অটো চালক সহ দুজন মারা যান। ঘটনায় আরো চার জন আহত হয়েছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ট্রাকটি আটক করলেও চালক ও খালাসি পালিয়ে যায়। মৃতরা হলো আসানসোল উত্তর থানার কাল্লার বাসিন্দা অটো চালক ইন্দ্রজিৎ দত্ত (২৪) ও উত্তরপ্রদেশের জৌনপুরের নীলেশ সাউ (৩০)। আহতরা হলেন দীপক সাউ, আমন সাউ, দেবাশীষ গোস্বামী ও অটো চালক সনু প্রসাদ। যার মধ্যে দীপক ও আমন আসানসোল জেলা হাসপাতালে ভর্তি রয়েছে। বাকি দুজনকে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়।

চালক সহ মৃত ২


পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার সকাল এগারোটা নাগাদ আসানসোলের ২ নল জাতীয় সড়কে ঘাঘরবুড়ি মন্দিরের কাছে বরাকর থেকে রানিগঞ্জের দিকে যাওয়া একটি ট্রাক পরপর দুই অটোকে ধাক্কা মারে। তাতে দুই অটো চালক ও যাত্রীসহ ছয়জনই আহত হয়। সবাইকে আহত অবস্থায় আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা গলে চিকিৎসক ২ জনকে মৃত ঘোষণা করেন।
এদিনের ঘটনার ব্যাপারে আসানসোলের জামুড়িয়া থানার নর্থবুক কোলিয়ারীর বাসিন্দা রাম কুমার সাউ বলেন, আমাদের বাড়িতে ছট পুজো ছিলো।


সেই পুজোর জন্য উত্তর প্রদেশের জৌনপুর থেকে আত্মীয় নীলেশ সাউ ও ছেলের বন্ধু বাঁকুড়ার বাসিন্দা দেবাশীষ গোস্বামীও এসেছিল। শনিবার সকালে ঘাঘড়বুড়ি মন্দিরে পুজো দেওয়ার জন্য ছেলে দীপক সাউ ও ভাইয়ের ছেলে আমন সাউয়ের সঙ্গে নীলেশ সাউ ও দেবাশীষ গোস্বামী বাসে করে কালিপাহাড়ি মোড়ে যায়। সেখান থেকে একটা অটো করে ঘাঘড়বুড়ি মন্দিরে যাচ্ছিলো। ঠিক মন্দিরের সামনে ২নং জাতীয় সড়কে একটা লেন থেকে অন্য লেনে আসার সময় বরাকরের দিক থেকে আসা ১২ চাকার একটা ট্রাক সেই অটোতে ধাক্কা মারে। অটোতে থাকা চারজন যাত্রী সহ পাঁচজনই আহত হয়। তারপরে ট্রাকটি পাশে থাকা অন্য খালি অটোকেও ধাক্কা মারে। তাতে সেই অটোর চালকও আহত হয়। খবর পেয়ে আসানসোল দক্ষিণ থানার এলাকায় আসে।

পুলিশ ছয়জনকে আহত অবস্থায় জেলা হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক নীলেশ সাউ ও অটো চালক কাল্লার বাসিন্দা ইন্দ্রজিৎ দত্তকে মৃত ঘোষণা করেন। আহত দীপক সাউ জানান, আমরা চারজন কালিপাহাড়ি মোড়ে অটো ভাড়া করে ঘাঘড়বুড়ি মন্দির যাচ্ছিলাম। ২ নং জাতীয় সড়ক থেকে ঘাঘড়বুড়ি মন্দির ঢোকার মুখে একটা ট্রাক আমাদের ধাক্কা মারে পুলিশ এসে আমাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।
পুলিশ জানায়, ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে চালক ও খালাসি পালিয়ে যায়।

দুর্গাপুরে অন্তঃসত্ত্বা মহিলাকে জোর করে সিজার করানোর জন্য চাপ দেওয়ার অভিযোগ উঠল

জেলা তৃনমুল কংগ্রেসের বিজয়া সম্মেলন, পুরভোট ও লোকসভা নির্বাচনকে সামনে রেখে দলাদলি ভুলে একজোট হওয়ার পরামর্শ জেলা নেতৃত্বর

Leave a Reply