ASANSOL

শীতলা সংঘ রানিং ফুটবল টুর্নামেন্টে বিজয়ী পায়েল মাল্টিপ্লাজা, ট্রফি তুলে দিলেন মন্ত্রী মলয় ঘটক

বেঙ্গল মিরর,আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : আসানসোল মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনের ৫৫ নং ওয়ার্ডের টিএমসি গ্রাউন্ডে কুমারপুর শীতলা সংঘ রানিং ফুটবল টুর্নামেন্টের (নকআউট) ফাইনাল ম্যাচটি কন্যাপুরের রিন্টু একাদশ এবং পায়েল মাল্টিপ্লাজার মধ্যে খেলা হয়। খেলায় পায়েল মাল্টিপ্লাজা ৩-০ গোলে রিন্টু একাদশকে পরাজিত করে। রাজ্যের আইন ও পূর্ত মন্ত্রী মলয় ঘটক, ওয়ার্ড সভাপতি তথা সমাজকর্মী শঙ্কর চক্রবর্তী, প্রাক্তন কাউন্সিলর দীপা চক্রবর্তী, অনিমেষ দাস, আসানসোল বার অ্যাসোসিয়েশনের সভাপতি রাজেশ তিওয়ারি, , জুপিটার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা অরূপ রায়, সুধু রুইদাস, ধনারঞ্জন সিং ওরফে খবরী সহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মন্ত্রী মলয় ঘটক বলেন, কুমারপুর শীতলা সংঘ আয়োজিত ফুটবল টুর্নামেন্ট খেলার আয়োজনে করা হয়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রচেষ্টা যুবসমাজের মধ্যে খেলাধুলার আগ্রহ যাতে বেড়ে যায় তার ব্যবসা করতে হবে, তাই খেলাধুলার মাধ্যমে শারীরিক ও মানসিক বিকাশ ঘটে। তিনি বলেন, এ ধরনের খেলা আয়োজনে প্রতিটি প্রতিষ্ঠান ও ক্লাবকে এগিয়ে আসতে হবে। তিনি বলেন, নতুন প্রযুক্তি মানুষের জীবনে অনেক পরিবর্তন এসেছে, কিন্তু এতে আমাদের অনেক ক্ষতিও হচ্ছে, ব্যস্ত জীবনযাপন, খেলাধুলা ও খেলাধুলার কারণে বর্তমান সময়ের অধিকাংশ তরুণ-তরুণী ইন্টারনেট ও মোবাইলে অনেক সময় ব্যয় করছে।

মাঠের সঙ্গে সম্পর্ক ছিন্ন হচ্ছে, যার কারণে তরুণদের মধ্যে যেমন মানসিক বিকারের সমস্যা দেখা যাচ্ছে, তেমনি তাদের মধ্যে শারীরিক সক্ষমতাও কমে যাচ্ছে, খেলাধুলার ব্যাপক আয়োজন হলে তরুণদের আগ্রহ বাড়বে এবং তারা খেলার দিকে মনোযোগ দিতে শুরু করবে। ওই সময় মন্ত্রী মলয় ঘটক বিজয়ী দলকে ট্রফি ও ২০ হাজার টাকার চেক প্রদান করেন।

Leave a Reply