Bengali NewsKULTI-BARAKAR

আসানসোল পৌরনিগমের নির্দেশ মতো বরাকর বাজারে ফুটপাথ দখল করে থাকা দোকানপাট নিজেই সরিয়ে নিলো দোকানদাররা

বেঙ্গল মিরর, কাজল মিত্র :-কয়েকদিন আগে আসানসোল পৌরনিগম নির্দেশ জারি করা হয়েছিল যে বরাকর বাজারে অবৈধভাবে ফুটপাথ বা রাস্তার উপর দখল করে দোকান পাট বা দোকানের আসবাবপত্র রাখা হতো রাস্তারউপর ফুটপাথ দখল করে যার ফলে পথচারীদের রাস্তায় ও রাস্তার ফুটপাথে চলাফেরা করতে অসুবিধা হচ্ছেলো। আর এই অসুবিধার অভিযোগ পাওয়ার পরে আসানসোল পৌরনিগমের বোর্ডের সদস্য চন্দ্রশেখর কুন্ডু নেতৃত্বে চলতি মাসের আটঐ নভেম্বর বরাকর বাজারে ঐ অবৈধ ভাবে ফুটপাথ দখল করে যে সব দোকানপাট গুলির উদ্দেশ্য সরানোর সময় বেঁধে দেওয়া হয়!

আসানসোল পৌরনিগমের থেকে সে সময় মতো রবিবার অর্থাৎ আজ মধ্য রাত্রি পযন্ত সেই সব অবৈধ ভাবে দখল করে থাকা দোকান পাট সরানোর সময় সীমা দেওয়া হয়ে ছিল!সেইমতো অনেক দোকানদার কিন্তু নির্দিষ্ট সময়ের আগে দোকানপাট সরিয়ে নিয়ে রাস্তার ফুটপাত ও হাইড্রেন উপর দখল করে থাকা এলাকা পরিষ্কার হয়েছে!এই বিষয়ে আসানসোল পৌরনিগমের পৌর বোর্ড সদস্য চন্দ্র শেখর কুন্ডু বলেন যারা আসানসোল পৌরনিগমের নির্দেশ মতো সময়ের আগে রাস্তার ফুটপাথ তে থাকা দোকান পাট সরানোর জন্য ধন্যবাদ জানান।

কিন্তু বেশ কিছু বড় দোকানদাররা তাঁদের সামনের কিছু অংশ রাস্তার হাইড্রেন পযন্ত বাড়িয়ে রেখেছে তাঁদের উদ্যেশে বলেন যে তাড়াতড়ি যেন ঐ দোকান পাট সরানোর জন্য নচেৎ আইনোতো কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে আসানসোল পৌরনিগম থেকে !কারণ রাস্তার জামের মধ্যে অনেক সময় অ্যাম্বুলেন্স আটকে পরে বলেও অভিযোগ আসছিলো তাই মানুষের স্বার্থে দখল করে রাস্তার উপর ফুটপাথ ও হাইড্রেনের উপর দোকান পাট সরানোর কথা বলেন নির্দিষ্ট সময় মতো! চলছে মাইকের দারা প্রর্চার অবৈধ দখল করে থাকা দোকান পাট সরানোর!

Municipal Election में बूथ पर बढ़ेंगे वोटर, 17 को जारी होगी वोटर लिस्ट

Durgapur Airport कब हुआ उत्तराखंड का !

Leave a Reply