ASANSOLKULTI-BARAKARNewsPoliticsWest Bengal

প্রাক্তন মন্ত্রী মদন মিত্র পৌঁছালেন কল্যাণেশ্বরী, তৃণমূল কর্মীরা জানালেন স্বাগতম

বেঙ্গল মিরর,মনোজ শর্মা, সালানপুর:- তৃণমূল কংগ্রেসের লড়াকু নেতা সহ প্রাক্তন পরিবহন ও স্পোর্টস মন্ত্রী মদন মিত্র বৃহস্পতিবার সন্ধ্যায় কল্যাণেশ্বরী মন্দিরে পৌঁছালেন। কিন্তু মন্দির বন্ধ হয়ে যাওয়ার কারণে মায়ের মন্দিরে মাথা ঠেকিয়ে আশীর্বাদ নেন। অন্যদিকে কল্যাণেশ্বরী তৃণমূল আঞ্চলিক কমিটির সভাপতি বুড়া খান তার সমর্থনদের নিয়ে তাকে স্বাগত জানান।

মদন মিত্র পৌঁছালেন কল্যাণেশ্বরী


এই সাক্ষাৎ কল্যাণেশ্বরী তৃণমূল কার্যালয়ে দলীয় কর্মীদের সাথে বৈঠক করেন এবং আগামী বিধানসভা নির্বাচনের পদক্ষেপ নিয়ে আলোচনা করেন।দলীয় কর্মীদের দ্বারা বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায় ও যুব নেতা মুকুল উপাধ্যায়,সালানপুর ব্লক তৃণমূল সাধারণ সম্পাদকের ভোলা সিং প্রশংসা শুনে খুশি হন।তিনি জানান আগামী বিধানসভা নির্বাচনে বিধান উপাধ্যায় বিজয়ী হবে। অন্যদিকে সমস্ত দলীয় কর্মীদের একজোট হয়ে কাজ করার নির্দেশ দেন ।


তিনি আরও জানান ২০২১শে বিধানসভা নির্বাচনে মমতা ব্যানার্জীকে পুনরায় মুখ্যমন্ত্রী ও বিধান উপাধ্যায় কে পুনরায় বিধায়ক বানানো একমাত্র লক্ষ্য হওয়া উচিত ।
এই আলোচনায় উপস্থিত ছিলেন যুব তৃণমূল যুব সম্পাদক রাজা খান,বাবাই ঘোষাল,পবন সেন, গোবিন্দ প্রসাদ,আকাশ নোনিয়া, রাজ চোহান সহ অনেকে ।

Leave a Reply