ASANSOL

আসানসোল স্পেশাল পুলিশ জাতীয় শুটিং চ্যাম্পিয়নশিপে নির্বাচিত তিন শুটারকে সম্মানিত করল

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : জাতীয় শ্যুটিং চ্যাম্পিয়নশিপে আসানসোল থেকে নির্বাচিত হয়েছেন অঞ্জলি কুমার শাহ, অর্জুন চৌধুরী ও পিঙ্কি পাসওয়ান। রবিবার সকালে শিল্পাঞ্চলের মর্যাদাপূর্ণ আসানসোল ক্লাব প্রাঙ্গণে আসানসোল বিশেষ পুলিশ ( ASANSOL SPECIAL POLICE) কর্তৃক আর্থিক সহায়তা প্রদান করা হয় এবং আসানসোল পুলিশ কমিশনারেট দ্বারা এই অনুষ্ঠানে তাদের সম্মানিত করা হয়।

ডিসি হেডকোয়ার্টার অংশুমান সাহা, যিনি প্রধান অতিথি হিসাবে এসেছিলেন, তিনি তিনজন খেলোয়াড়কে উপহার দেন এবং তাদের সম্মানিত করেন। পাশাপাশি আসানসোলের বিশেষ পুলিশ কমান্ড্যান্ট ডঃ কল্যাণ ব্যানার্জী , অলিম্পিয়ান ভগীরথ সামুই খেলোয়াড়দের সম্মানিত করেন এবং ড : রঘুবীর ব্যানার্জি ডিসি হেডকোয়ার্টার অংশুমান সাহাকে সম্মানিত করেন এবং তাকেও সম্মানিত করেন ডিসি হেডকোয়ার্টার ।

ডিসি হেডকোয়ার্টার অংশুমান সাহা বলেন যে, আসানসোল স্পেশাল পুলিশ সমাজের জন্য ভালো কাজ করছে।তারা আরো ভালো কাজ করুন এবং আমার পক্ষ থেকে শুভকামনা রইল।
জাতীয় শ্যুটিং চ্যাম্পিয়নশিপে আসানসোল থেকে যারা নির্বাচিত হয়েছেন তাদের তাদের আসানসোল স্পেশাল পুলিশের পক্ষ থেকে সম্মানিত এবং সহায়তা প্রদান উৎসাহ বাড়াবে

বস্তুত উল্লেখ্য, করোনা পরিস্থিতিতে পশ্চিম বর্ধমান জেলার জেলা সদর আসানসোলে দুর্গাপুজোর সময় যানবাহন সচল ও নিয়ন্ত্রণ এবং আইশৃঙ্খলা ব্যবস্থা নিপুণ হাতে যেমন আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের পুলিশকর্মী, সিভিক ভলান্টিয়দের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করেছেন শিল্পাঞ্চলের ”আসানসোল স্পেশাল পুলিশ” ( SPECIAL POLICE)। আসানসোলের প্রাণকেন্দ্র বিএনআর মোড়ে তারা ট্রাফিক ও আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে পুলিশের সাথে সহযোগিতা করেন বিভিন্ন সময়ে। করোনা পরিস্থিতিতে রাজ্য জুড়ে দুর্গাপুজোর জৌলুস অনেকটাই ফিকে এবং এর সঙ্গেই রয়েছে মহামান্য কলকাতা হাইকোর্টের করা নির্দেশিকা। ফলে ভিড় নিয়ন্ত্রণ, ট্রাফিক ও যানবাহন নিয়ন্ত্রণ অনেকটাই কঠিন কাজ । আইনশৃঙ্খলা রক্ষার ক্ষেত্রে পুজোর ৪ দিন নিবিড় যোগদান রয়েছে আসানসোল স্পেশাল পুলিশের।

রবিবারের অনুষ্ঠান প্রসঙ্গে বিশিষ্ট ব্যবসায়ী এবং স্পেশাল পুলিশ সুব্রত ( মিঠু) ঘাঁটি বলেন, ” স্পেশাল পুলিশ প্রায় ৪০ বছর ধরে কাজ করে চলেছে সমাজের কল্যাণে। ড: কল্যাণ ব্যানার্জির নেতৃত্বে তারা কাজ করে চলেছেন। সমাজের গণমান্য ব্যক্তি ডাক্তার, ইঞ্জিনিয়ার, ব্যবসায়ী স্পেশাল পুলিশের অঙ্গ। এই অনুষ্ঠানের মাধ্যমে যে সমস্ত রাইফেল শুটার ভোপাল, দিল্লীতে ন্যাশনালে যাবেন তাদের গুলি কেনার ছাড়াও বিভিন্ন আনুষঙ্গিক সরঞ্জাম কিনতে আর্থিক সাহায্য করা হল। ডিসি হেডকোয়ার্টার অংশুমান সাহা এই উদ্যোগের প্রশংসা করেছেন। তিনি এইরকম অনুষ্ঠানকে আরো ভালোভাবে কিভাবে করা যায় সেসম্পর্কে উপদেশ দিয়েছেন। ড: পার্থপ্রতিম দাস, ড: সত্রজিত রায় ছাড়াও আরো সবাই একসঙ্গে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।”

এদিকে আসানসোল ক্লাবের প্রেসিডেন্ট সোমনাথ বিসওয়াল বলেন, ” স্পেশাল পুলিশের পক্ষ থেকে এত ভালো অনুষ্ঠান সত্যিই প্রশংসনীয় আগে এরকম অনুষ্ঠান দেখিনি খুবই ভালো লাগছে আজকে এই অনুষ্ঠানে থাকতে পেরে। ন্যাশনাল রাইফেল শুটিং কম্পিটিশনে অংশগ্রহণকারীদের মনোবল এতে আরো বাড়বে।”

ড: কল্যাণ ব্যানার্জী, ড: পিপি দাস, সুব্রত ঘাঁটি ( মিঠুদা), সুজিত বসু, ড: রঘুবীর ব্যানার্জি, ড: দিবেন্দু চক্রবর্তী, মৃণাল মুখার্জি মহম্মদ আলি আদনালিব ,ঋত্বিক ঘটক, ঋষি, শুভময় চক্রবর্তী, প্রতীক আগরওয়াল, সংগ্রাম সিং, টনি শাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply