ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJAN

আসানসোল-চিত্তরঞ্জন রুটের যাত্রীবাহী বাসে মিনি ট্রাকের ধাক্কা, আহত ১০

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল ও দেব ভট্টাচার্য, ২৬ নভেম্বরঃ আসানসোল চিত্তরঞ্জন রুটের একটি বড় যাত্রীবাহী বাসকে ধাক্কা মারলো পন্যবাহী একটি মিনি ট্রাক। শুক্রবার সন্ধ্যার মুখে এই ঘটনাটি ঘটেছে আসানসোলের সালানপুর থানার মেলেকোলা মোড়ের কাছে। এই ঘটনায় ১০ জন আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য আসানসোল জেলা হাসপাতাল, চিত্তরঞ্জন কেজি হাসপাতাল ও স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রত্যেককেই প্রাথমিক চিকিৎসার পরে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় বলে জানা গেছে। সালানপুর থানার পুলিশ ঘটনার খবর পেয়ে এলাকায় আসে। পুলিশ বাস ও মিনি ট্রাকটিকে আটক করে নিয়ে যায়। এই ঘটনায় আসানসোল থেকে চিত্তরঞ্জন যাওয়ার রাস্তায় মেলেকোলা মোড়ে বেশ কিছুক্ষুন গাড়ি চলাচল ব্যহত হয়। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।


পুলিশ সূত্রে জানা গেছে, এদিন সন্ধ্যায় সেবক নামে আসানসোল চিত্তরঞ্জন রুটের একটি বড় বাস যাত্রী নিয়ে আসানসোল থেকে চিত্তরঞ্জনের দিকে যাচ্ছিলো। সালানপুর থানার মেলেকোলা মোড়ের কাছে পেপার মিলের রাস্তা দিয়ে আসা পন্যবাহী একটি মিনি ট্রাক বাস চালকের কেবিনে এসে সজোরে ধাক্কা মারে। তাতে বাস চালকের কেবিন ও তার আশপাশের অংশ ক্ষতিগ্রস্ত হয়। বাস চালক ও কেবিন এবং আশপাশের সিটে বসা যাত্রীরা ধাক্কায় আহত হন। সেই বাসের পেছনে চারচাকা গাড়ি নিয়ে আসছিলেন আসানসোল আদালতের এক আইনজীবী। সংঘর্ষে বাসটি আচমকা দাঁড়িয়ে গেলে, আইনজীবীর গাড়িটি বাসের পেছনে গিয়ে ধাক্কা মারে। তাতে আইনজীবীর গাড়িটিও বেশ ক্ষতিগ্রস্ত হয়। খবর পেয়ে সালানপুর থানার পুলিশ এলাকায় আসে।


প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, বাসটি ঠিক গতিতেই যাচ্ছিলো। পেপার মিলের রাস্তা দিয়ে আসা মিনি ট্রাকটি বেশ গতিতেই ছিলো। সেই কারণে চালক নিয়ন্ত্রণ রাখতে না পেরে সামনে চলে আসা বাসটিকে সজোরে ধাক্কা মারে।

Leave a Reply