BARABANI-SALANPUR-CHITTARANJAN

“সেফ ড্রাইভ,সেভ লাইফ” নিয়ে সালানপুর থানা পুলিশের সচেতনতা শিবির

বেঙ্গল মিরর, কাজল মিত্র :সালানপুর থানার উদ্দোগে বাইপাস জাতীয় সড়ক সংলগ্ন মেলেকোলা মোড়ে অনুষ্ঠিত হল “সেফ ড্রাইভ,সেভ লাইফ” নিয়ে সচেতনতা শিবির । এদিন এই “সেফ ড্রাইভ,সেভ লাইফ” অনুষ্ঠানের মধ্য দিয়ে পথচলতি মানুষদের অবগত করা হয়,যেন বাইক চালানোর সময় সবাই হেলমেট ব্যবহার করেন এবং রাস্তা পারাপার হওয়ার সময় যেন ট্রাফিক সিগনাল দেখে রাস্তা পার করেন।


এছাড়াএদিন পথ চলতি যাত্রীদের বিশেষ ভাবে সচেতনতার বার্তা দেওয়া হয়। তাঁদের সকলের বক্তব্যে একটাই জিনিস ফুটে ওঠে তা হলো আপনার পরিবার আপনার জন্য অপেক্ষা করছে। অতএব সচেতনভাবে গাড়ি চালান,নিজে হেলমেট ব্যবহার করুন এবং পরিবারের সকলকে হেলমেট ব্যবহার করান।পাশাপাশি তাঁরা এটাও বলেন,গাড়ি নিয়ন্ত্রণে চালানোর সাথে সাথে ট্রাফিক নিয়ম মেনে চলুন। রাজ্য সরকার মানুষের জন্য বিভিন্ন প্রকল্প নিয়ে আসার সাথে সাথে মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে সেফ ড্রাইভ সেভ লাইফ কর্মসূচি চালু করেছে।


এই “সেফ ড্রাইভ,সেভ লাইফ” সচেতনতা শিবিরে আসা সাধারণ মানুষদের ট্রাফিক বিষয়ে প্রশ্ন উত্তরের মধ্যদিয়ে সঠিক উত্তর দাতাদের হাতে হেলমেট ও গোলাপ ফুল তুলে দেওয়া হয় পুলিশের পক্ষ থেকে। এদিন এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসিপি কুলটি ওমর আলী মোল্লা ,এসিপি ট্রাফিক ওয়ান সুকান্ত ব্য়ানার্জী, কুলটি ট্রাফিক ইনচার্জ শুভেন্দু চ্যাটার্জি ,সালানপুর থানা ইনচার্জ পবিত্র কুমার গাঙ্গুলী ,কল্যানেশ্বরী ফাঁড়ি ইনচার্জ উজ্জ্বল সাহা , রূপনারায়নপুর ফাঁড়ির রঞ্জিত মন্ডল সহ এছাড়া উপস্থিত ছিলেন কুলটি ট্রাফিক গার্ডের আধিকারিক সহ আরো পুলিশ কর্মী ।

Leave a Reply