PANDESWAR-ANDAL

পান্ডবেশ্বর কলেজে উদ্বোধন হল ‘ওয়েবকোপার’ নতুন ইউনিট

বেঙ্গল মিরর, দেব চট্টোপাধ্য়ায়, পাণ্ডবেশ্বর :- বুধবার পান্ডবেশ্বর বিধানসভার বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীর হাত দিয়ে পাণ্ডবেশ্বর কলেজে উদ্বোধন হলো ”ওয়েবকোপার’ নতুন ইউনিটের । ”ওয়েবকোপা’ হল তৃণমূল কংগ্রেসের কলেজ শিক্ষক, অশিক্ষক ও অধ্যক্ষদের সংগঠন।বুধবার এই ‘ওয়েবকোপার সংগঠনের সাথে যুক্ত হল পান্ডবেশ্বর কলেজ ।কলেজের ‘ওয়েবকোপার’ নতুন ইউনিটের উদ্বোধন হল ।প্রদীপ জ্বালিয়ে ‘ওয়েবকোপার’ নতুন ইউনিটের উদ্বোধন করলেন বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী ।


এই অনুষ্ঠানে কলেজের ছাত্রছাত্রী ছাড়াও পশ্চিম বর্ধমানের বিভিন্ন কলেজ থেকে অতিথি হিসাবে এসেছিলেন অনেক অধ্যাপক এবং অধ্যাপিকারা।এই অনুষ্ঠানে বিধায়কের সাথে উপস্থিত ছিলেন পাণ্ডবেশ্বর কলেজের প্রিন্সিপাল ডক্টর জয়ন্ত মুখার্জী ছাড়াও ছিলেন কলেজের সকল অধ্যাপক অধ্যাপিকারা ।কোপার অংশ হতে পেরে কলেজের অধ্যাপক অধ্যাপিকারা আশাবাদী কলেজকে আরও উন্নত করে তোলার পক্ষে ।


এই অনুষ্ঠানে এসে বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী জানান , “একটা সময় পাণ্ডবেশ্বরে বিশেষ রাজনৈতিক দলের দাপাদাপি ছিল মানুষ সে সময় প্রতিবাদ তো দূরের কথা মনের কথা খুলে বলতে পারত না ‘। আজ তৃণমূল সরকার আসার পর পাণ্ডবেশ্বরে খুশির হাওয়া বইছে । বিধায়ক বলেন আজকের এই দিনটি তাঁর কাছে খুব সুখকর আজ তার স্বপ্ন সফল হল ।

Leave a Reply