ASANSOLBengali News

আসানসোল উৎসব শুরু ৭ জানুয়ারি থেকে, মন্ত্রী মলয় ঘটকের সভাপতিত্বে বৈঠক

বেঙ্গল মিরর, আসানসোল, দীপ সেন ও রাজা বন্দ্যোপাধ্যায় : (ASANSOL UTSAV) আসানসোল উৎসব শিল্পাঞ্চলের সবচেয়ে আকর্ষণীয় অনুষ্ঠানগুলির মধ্যে একটি। আসানসোল উৎসব কমিটির বৈঠক রবিবার দুপুরে আসানসোলে আসানসোল দূর্গাপুর উন্নয়ন পর্ষদ বা আড্ডার গেস্ট হাউসে রাজ্যের আইন ও পূর্ত মন্ত্রী মলয় ঘটকের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। বৈঠকে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আইএনটিটিইউসির পশ্চিম বর্ধমান জেলা সভাপতি অভিজিৎ ঘটক, প্রাক্তন কাউন্সিলর তথা বরো চেয়ারম্যান অনিমেষ দাস, আসানসোল পুরনিগমের পুর প্রশাসক বোর্ড সদস্য চন্দ্রশেখর কুন্ডু, শ্যাম সোরেন, প্রাক্তন কাউন্সিলর গুরুদাস চট্টোপাধ্যায় ওরফে রকেট, সমাজসেবী তথা শিল্পপতি এইচএন মিশ্র, সুমিত গাঙ্গুলি, দীপক তলাপাত্র, মনোজ রজক, শম্পা দাঁ ছাড়াও কমিটির সদস্যরা ।

আসানসোল উৎসব শুরু


জানা গেছে, ২০২২ এর আসানসোল উৎসবের সূচনায় অভিনেত্রী ও সাংসদ শতাব্দী রায় উপস্থিত থাকবেন। এছাড়া শিল্পী কেকা ঘোষাল ও অর্কদেব মিশ্র উৎসবে সঙ্গীত পরিবেশন করবেন বলে জানা গেছে। অন্যান্য সঙ্গীত শিল্পীদের সঙ্গে শেষ পর্যায়ের কথাবার্তা চালানো হচ্ছে কমিটির তরফে । এদিনের বৈঠকে পার্কিং স্পনসরশিপ, সহ অন্যান্য বিষয় সংক্রান্ত আলোচনা হয়।


পরে মন্ত্রী মলয় ঘটক জানান, আসানসোল উৎসব ২০২২ নিয়ে ইতিমধ্যেই আগেই প্রথম পর্বের বৈঠক হয়েছ। এদিন দ্বিতীয় বৈঠকে আরো কিছু গুরুত্বপূর্ন আলোচনা করা হয়েছে। তিনি বলেন, ২০২২ এর ৭ জানুয়ারি থেকে ১৬ জানুয়ারী পর্যন্ত আসানসোল উৎসবের আয়োজন করা হবে। খুব শীঘ্রই সাংবাদিক সম্মেলন করে আসানসোল উৎসব সম্পর্কে বিস্তারিত তথ্য জানানো হবে উদ্যোক্তাদের তরফে।

আসানসোল দক্ষিণ থানার পুলিশের মানবিক মুখ, কালিপাহাড়ির মানুষদের শীতবস্ত্র ও শিশুদের চকলেট বিলি

West Burdwan : পাহাড় কেঁটে পাথর বিক্রি করছে পাথর মাফিয়ারা, মাফিয়াদের বিরুদ্ধে রুখে দাঁড়ালো দেন্দুয়া অঞ্চলের গ্রামবাসী

Leave a Reply