ASANSOL

আসানসোলে পুলিশের গাড়ির ধাক্কায় আহত বাইক চালক, ভাঙচুর, লাঠিচার্জ, রনক্ষেত্র এলাকা

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায় / দীপ সেন আসানসোল, ১৬ ডিসেম্বরঃ নীল বাতি লাগানো ও পুলিশ লেখা একটি গাড়ির ধাক্কায় আহত হলো এক মোটর সাইকেল চালক। আসানসোল দক্ষিণ থানার ডামরা কোলিয়ারির বাসিন্দা রাহুল চৌরাশিয়া ( ২৪) নামে ঐ মোটরসাইকেল চালক আশঙ্কাজনক অবস্থায় আসানসোল জেলা হাসপাতালে ভর্তি রয়েছে। বৃহস্পতিবার রাত নটা নাগাদ হওয়া এই ঘটনাকে কেন্দ্র করে আসানসোল শহরের জিটি রোডের উষাগ্রাম এলাকা রনক্ষেত্রের চেহারা নেয়।

Asansol में Accident

পরে গুজব ছড়িয়ে পড়ে যে জেলা হাসপাতালে ভর্তি মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে এই খবরে আরো অগ্নিগর্ভ হয়ে উঠে আসানসোল দক্ষিণ থানা এলাকার ঊষাগ্রাম এলাকা । উত্তেজিত জনতারা এরপর ঘাতক গাড়িটিকে ভাঙচুর করে ও ইটপাটকেল ছোঁড়া শুরু করে । খবর পেয়ে ঘটনাস্থলে আসানসোল দক্ষিণ থানার পুলিশ আসে। কিন্তু পরিস্থিতি হাতের বাইরে চলে যায়। পরে আরো পুলিশ বাহিনী আসে। যারা গাড়ি ভাঙচুর করছিল তাদেরকে লাঠিচার্জ করে ও বেশ কয়েকজনকে আটক করে থানায় নিয়ে যায় বলে পুলিশ সূত্রে জানা গেছে । ঘটনার জেরে জিটি রোডে যানবাহন চলাচল পুরোপুরি বন্ধ হয়ে যায়।


জানা গেছে বৃহস্পতিবার রাত নটা নাগাদ আসানসোলের ঊষাগ্রাম এলাকায় মোটরসাইকেল নিয়ে ডামরার দিকে যাচ্ছিলো রাহুল চৌরাশিয়া। সেই সময় আসানসোল দক্ষিণ থানার দিক থেকে নীল বাতি লাগানো পুলিশের একটি গাড়ি তাকে বেপরোয়া ভাবে এসে ধাক্কা মারে। এলাকার বাসিন্দা প্রত্যক্ষদর্শীরা জানান, পুলিশের গাড়িটি মোটরসাইকেলটিকে অনেকটা টেনে নিয়ে যায়। এলাকার বাসিন্দারা আসার আগেই গাড়ির চালক নেমে পালিয়ে যায়। গাড়িতে আর কেউ ছিলো কিনা তা জানা যায় নি। রাত সাড়ে দশটার পরে পরিস্থিতি স্বাভাবিক হয়।

Leave a Reply