BARABANI-SALANPUR-CHITTARANJAN

স্বর্গীয় মানিক উপাধ্যায়ের মৃত্যুবার্ষিকীতে কম্বল বিতরণ, রক্তদান শিবির

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- হিন্দুস্তান কেবলস এর আপারকেশিয়া রাচি মোড় সংলগ্ন ইউনাইটেড ফ্রেন্ডস ক্লাব এর উদ্যোগে পালিত হল বারাবনির প্রাক্তন বিধায়ক তথা স্বর্গীয় নেতা মানিক উপাধ্যায়ের একাদশ মৃত্যুবার্ষিকী দিবস।
এদিন অনুষ্ঠানের শুরুতেই বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায় , যুব তৃণমূল নেতা মুকুল উপাধ্যায় , সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি মহঃ আরমান,সাধারণ সম্পাদক ভোলা সিং , সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি, সহ – সভাপতি বিদ্যুৎ মিশ্র ,উত্তররামপুর জিৎপুর লায়ন্স ক্লাবের সভাপতি সুজিত কর্মকার , রূপনারায়ণপুর প্রধান রানু রায় প্রমুখ সকলেই স্বর্গীয় মানিক উপাধ্যায় ও পাপু উপাধ্যায় এর প্রতিকৃতিতে মাল্যদান করে অনুষ্ঠানের শুভ সূচনা হয় ।


এইদিন এই মৃত্যুবার্ষিকী দিবস উপলক্ষে ক্লাবের তরফে নানান সামাজিক কর্মসূচি পালন করা হয়। তাদের এই কর্মসূচিতে সহযোগীতার হাত বাড়িয়ে দেয় উত্তররামপুর জিৎপুর লায়ন্স ক্লাব ও চিত্তরঞ্জন সেলফলেস সার্ভিস সোসাইটি। ইউনাইটেড ক্লাবের উদ্যোগে এলাকার ৫০ জন দুঃস্থকে কম্বল ও ৫০ জন দুঃস্থকে বিছানার চাদর দেওয়া হয়।একই সাথে মানিক উপাধ্যায় স্মৃতি স্মরণে একটি স্বেচ্ছায় রক্তদান অনুষ্ঠানের আয়োজন করা হয় যেখানে মোট ৩৫ জন রক্তদাতা স্বেচ্ছায় রক্তদান করেন।।

রক্ত দান করেন অণুজিৎ মজুমদার , প্রদীপ কুমার , স্বপন রায় , তুহিন সরকার , কমলেশ দাস , অমর কুমার সরকার , ঋতু রাজ , সঞ্জয় হাঁসদা , সুমিত সিং , স্বরূপ দত্ত , মনোজিৎ ধর , পাপ্পু যাদব , সত্যেন্দ্র প্রসাদ , ইন্দ্রজিত দাস , সুদীপ সরেন , উজ্জল মন্ডল , ত্রিলোচন পাত্র , বিশ্বজিৎ দাস , ধীরেন্দ্রনাথ হাঁসদা , মুনিলাল সরেন , পিন্টু নন্দী , সুমন বিশ্বাস , কৌশিক সরকার , সুমন মজুমদার , বাপি বাদ্যকর , জুলুস সরেন , কৌশিক রায়চৌধুরী , বিকাশ চন্দ্ৰ মন্ডল , স্নেহাশিস কীর্তনিয়া , সঞ্জয় মাজি , সোমনাথ মাজি , নাগেশ্বর গিরি , সুজিত মন্ডল , বিপিন কুমার মাজি , চতুর কোল । অনুষ্ঠান আয়োজনে বহু স্বেচ্ছাসেবীর সঙ্গেই বিশেষ উদ্যোগ গ্রহণ করেন ক্লাব সভাপতি সৌরভ দাস , অনুজিৎ মজুমদার , শ্যামল কীর্তনীয়া প্রমুখ ৷ এছাড়াও এদিন এই অনুষ্ঠান লায়ন্স ক্লাবের উদ্যোগে উপস্থিত ব্যক্তিদের মধ্যে মাস্ক – স্যানিটাইজার সাবানবিতরণ করা হয় । ক্লাবের তরফে সকল সদস্যরা উপস্থিত ছিলেন

বারাবনি ব্লকের দোমোহানি বাজার মানিক উপাধ্যায় স্মৃতি ভবনে আজ স্বর্গীয় মানিক উপাধ্যায়ের 11 তম মৃত্যুবার্ষিকী পালন করা হলো যেখানে উপস্থিত ছিলেন বারাবনি পঞ্চায়েত সমিতির সভাপতি মালা বাউল বারাবনি পঞ্চায়েত সমিতির কর্মদক্ষ প্রদীপ দমহানি গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান বাবলু হাঁসদা দোমোহানি গ্রাম পঞ্চায়েতের সদস্য গোলাম মোর্তোজা
তিন কুড়ি বাদ্যকর বিশিষ্ট সমাজসেবী নিমাই মিত্র
মনোজ শর্মা রিপোর্ট বারাবনি

Leave a Reply