AMC POLLASANSOL

আসানসোলে ১৮ টি কক্ষে মনোনয়ন, জানুন প্রক্রিয়া, অনেকেই ফর্ম তুললেন

বেঙ্গল মিরর, আসানসোল, দীপ সেন : ১৮ টি কক্ষে তালিকাভুক্তি, জানুন প্রক্রিয়া , এখন পর্যন্ত কারা ফর্ম নিয়েছেন। ২২শে জানুয়ারি আসানসোল মিউনিসিপ্যাল কর্পোরেশনের ভোটগ্রহণের জন্য মনোনয়ন প্রক্রিয়া শুরু হওয়ার সাথে সাথে প্রার্থীরা আবেদনপত্র সংগ্রহ করতে আসেন। সকালে, এসডিও তথা এমআরও অভিজ্ঞান পাঁজা, এসিপি মানবেন্দ্র দাস মনোনয়ন কেন্দ্র খতিয়ে দেখেন। ১৮ টি কক্ষে ১০৬ টি ওয়ার্ডের মনোয়ন নথিভুক্তির কাজ চলছে।

Asansol Live News Today

প্রথম দিন নিজেই, বিজেপি নেতা শিব প্রসাদ বর্মণ, সুদীপ চৌধুরী মনোনয়ন ফর্ম সংগ্রহ করতে আসেন। এদিকে তৃণমূলের ভানু বোস, বিশ্বরূপ দত্ত রায় ( কিং) ওখানে মনোনয়ন সংক্রান্ত তথ্য জানতে পৌঁছন। অন্যদিকে ওয়ার্ড ৪১ থেকে তৃণমূল কংগ্রেসের জীতু সিং ও ফর্ম তুলেছেন। এ ছাড়া ৪৪ নম্বর ওয়ার্ড থেকে কৈলাস দেওয়ান, ২৭ নম্বর ওয়ার্ড থেকে তাঁর স্ত্রীর পক্ষে দীপক সাউ, ১০২ নম্বর ওয়ার্ড থেকে সুরজ, ২৬ নম্বর ওয়ার্ড থেকে মহ: কলিমুদ্দিন প্রমুখ ফর্ম সংগ্রহ করেন। তাদের অধিকাংশই নির্দলীয় হিসেবে ফরম পূরণের প্রস্তুতি নিচ্ছেন।

৫০০ টাকা ফি, নির্দলীয়দের ১০ জন প্রস্তাবক

পৌরসভা নির্বাচনেও, যে কোনও প্রার্থী ৫০০ টাকার ডিসিআর কেটে ফর্ম নিতে পারেন। এরপর তিনি প্রয়োজনীয় কাগজপত্র, হলফনামা ও অন্যান্য প্রমাণপত্র দেখিয়ে মনোনয়নপত্র নিতে এবং দাখিল করতে পারবেন। নির্দলীয়দের জন্য দশজন প্রস্তাবক লাগবে, অর্থাৎ একই ওয়ার্ডের দশজনের নাম, পার্ট নং ও এপিক নম্বর লাগবে, আগামী ৬ জানুয়ারি সবাইকে নির্বাচনী প্রতীক বরাদ্দ করার পর চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে।

Leave a Reply