ASANSOL

রানীগঞ্জের টায়ারের দোকানে দুষ্কৃতীরা হামলা চালিয়ে লুট করল

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, রানীগঞ্জ: রানীগঞ্জের পাঞ্জাবীমোড় ফাঁড়ি এলাকার অদূরে বাস্তলা মোড় সংলগ্ন এলাকায় দুই নম্বর জাতীয় সড়কের ধারে সার্ভিস রোড লাগোয়া অংশে স্যাম টায়ার নামক এক টায়ারের দোকানে মঙ্গলবার বিকেলে তিন দুষ্কৃতী দল অতর্কিতে হামলা চালিয়ে লুট করল প্রায় এক লক্ষ টাকা। এদিন ওই সশস্ত্র দুষ্কৃতী দলের এক সদস্য টায়ার কেনার অছিলায় দোকানে ঢুকে টায়ারের দাম জিজ্ঞাসা করতে করতেই আগ্নেয়াস্ত্র দেখিয়ে ওই দোকানের টায়ার মিস্ত্রি কে আটকে রেখে এরপরই দুষ্কৃতী দলের আরও দুই সদস্য আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র নিয়ে ওই টায়ার মিস্ত্রির সঙ্গে থাকা সেখানের ম্যানেজার কে আগ্নেয়াস্ত্র দেখিয়ে কোথায় টাকা রয়েছে তা দেখাতে বলে ক্যাশ বাক্স থেকে প্রায় লাখ টাকার মতো নগদ অর্থ ছিনিয়ে নেয়।

এসময় ওই দোকানের এক ক্রেতা এসে পৌঁছলে তাকে সঙ্গে করেই দোকানের ম্যানেজার ও কর্মীকে একটি রুমে আটকে রেখে ওই দোকানের সিসিটিভি ক্যামেরার যন্ত্রাংশ খুলে নিয়ে চলে যায় দুটি দল। যদিও এই ঘটনার পর আটকে থাকা দোকানের কর্মীরা তাদের পকেটে থাকা এক মোবাইল থেকে দোকানের মালিক কে ঘটনার খবর দিলে তিনি তড়িঘড়ি ওই টায়ার দোকানে পৌঁছে আটকে থাকা তিন জনকে উদ্ধার করে রানীগঞ্জ থানার পুলিশ পাঞ্জাবীমোড় ফাঁড়ির পুলিশকে খবর দেয়।

এই ঘটনার খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে পুলিশের উচ্চপদস্থ আধিকারিক রা এসে পৌঁছে ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করে। কিভাবে ওই দুষ্কৃতী দল এ ধরনের ঘটনা ঘটাল তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। একই সাথে ওই দোকানের কর্মী ও ক্রেতা কেউ টানা জিজ্ঞাসাবাদ চালিয়ে যাচ্ছে পুলিশের বিশেষ দল।

Leave a Reply