ASANSOL

আসানসোলে রণক্ষেত্রে কারা হবেন যোদ্ধা, প্রতীক্ষা আর কিছুক্ষণের, দেখুন কিছু প্রার্থী

বেঙ্গল মিরর, আসানসোল, দীপ সেন : আসানসোলের যুদ্ধে কে হবেন যোদ্ধা, অপেক্ষা মাত্র কয়েক ঘণ্টার। ২২ শে জানুয়ারী পৌরনিগম নির্বাচন নিয়ে আসানসোল সরগরম। এখন শুধু যোদ্ধাদের অপেক্ষা। আজ মনোনয়নের আর মাত্র তিন দিন বাকি থাকলেও এখন পর্যন্ত কোনো প্রধান দলই প্রার্থী ঘোষণা না করায় আজ বড় সব দল তাদের প্রার্থী ঘোষণা করার সম্ভাবনা রয়েছে।

প্রথমত, দুপুর ১২টায় বামফ্রন্ট তাদের প্রার্থী তালিকা প্রকাশ করবে।আগামীকাল বামফ্রন্টের বেশির ভাগ প্রার্থী তাদের মনোনয়নপত্র নিয়েছেন, ওই প্রার্থীরা প্রচারও শুরু করেছেন, যেমন ৭৬ নং ওয়ার্ডে কবিতা ঘোষ, ২৬ নং ওয়ার্ডে ইফতিখার নায়ার, ২৭ নম্বর ওয়ার্ডে সোমা রায়, ২৫ নং ওয়ার্ডে আফতাব আলম, ২১ নং ওয়ার্ডে থেকে ছবি ভট্টাচার্য, ৩১ নং ওয়ার্ডে
থেকে তনুশ্রী সমাদ্দার, ৪৮ নং ওয়ার্ডে ভিক্টর আচার্য, ৪২ নং ওয়ার্ড থেকে অতনু মুখার্জি , ৪৩ নং ওয়ার্ডে আমনা খাতুন , ১৪ নং ওয়ার্ডে প্রদীপ সরকার , ৮৫ নং ওয়ার্ডে সীমা হালদার প্রমুখ।

একই সময়ে, তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় আজ কলকাতায় চারটি পৌর কর্পোরেশনের নেতাদের সাথে বৈঠক করবেন, তার পরে সন্ধ্যার মধ্যে তালিকা প্রকাশ করা হবে বলে আশা করা হচ্ছে।তৃনমুল কংগ্রেসের ফর্ম তুলেছেন শিখা ঘটক, উৎপল সিন্হা, বেবি বাউরী, জীতু সিং।

বিজেপিও আজ তালিকা প্রকাশ করতে পারে, যেখানে ভারতীয় জনতা পার্টি আজ নিজেই প্রার্থী তালিকা প্রকাশ করার তথ্য রয়েছে, যদিও আনুষ্ঠানিকভাবে কেউ এটি মুখে কিছু বলছে না, আশা করা হচ্ছে যে তৃণমূলের পরেই বিজেপি নিজস্ব তালিকা প্রকাশ করবে। শিবপ্রসাদ বর্মণ ,সুদীপ চৌধুরী, বিগু ঠাকুরও ফর্ম তুলেছেন । উল্লেখ্য, গত নির্বাচনে ৪৭১ জন প্রার্থী নির্বাচনী লড়াইয়ে ছিলেন, এখন দেখার বিষয় এই সংখ্যা কম হয় না বেশি হয়।

Leave a Reply