ASANSOL

নতুন বছরের প্রথম দিনে মাইথন এবং কল্যাণেশ্বরী মন্দিরে পর্যটকদের ভিড়

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- আসানসোলের মাইথন ট্যুরিস্ট প্লেসে নতুন বছরের প্রথম দিনে শনিবার মাইথন এবং মা কল্যাণেশ্বরী মন্দিরে পর্যটকদের প্রচুর ভিড় দেখা গেছে। নতুন বছরের প্রথম দিনে মা কল্যাণেশ্বরী মন্দিরে বিপুল সংখ্যক ভক্তের সমাগম দেখা গেছে, মা কল্যাণেশ্বরী পূজার জন্য সকাল থেকেই মন্দির প্রাঙ্গণের বাইরে সারিবদ্ধ ভাবে ভক্তদের পুজো দিতে দেখা গেল। একই সাথে মাইথন পিকনিক স্পট এবং বাঁধে, রাজ্য সহ অন্যান্য রাজ্যের লোকজনকে প্রচুর পরিমাণে নতুনবছরের আনন্দ উপভোগ করতে এবং ঘোরাফেরা করতে দেখা গেছে। ভিড় দেখে এলাকায় শান্তি ও নিরাপত্তার জন্য আসানসোল-দুর্গাপুর পুলিশের ভারী পুলিশ বাহিনী মোতায়েন করা হয়।


একই সাথে রাজ্যে ক্রমবর্ধমান করোনা পরিসংখ্যান এবং নতুন ভাইরাস ওমিক্রনের পরিসংখ্যান উপেক্ষা করে, পর্যটকদের এই এলাকায় মাস্ক ছাড়াই ঘুরে বেড়াতে দেখা গেছে।প্রশাসনের বারবার মাইকিং হলেও মাস্ক ছাড়া পর্যটকদের দেখা গেছে। পর্যটকদের সুবিধার জন্য, পিকনিক সাইটে সালানপুর পঞ্চায়েত সমিতি পিকনিক স্থলে পানীয় জল, টয়লেট সহ স্যানিটেশনের দিকে বিশেষ নজর দিয়েছে।
এছাড়া রাজ্যে করোনা রোগীর সংখ্যা বৃদ্ধির পরিপ্রেক্ষিতে সালানপুর ব্লক প্রশাসনের তত্ত্বাবধানে পর্যটকদের করোনা পরীক্ষা করা হয়েছিল, যদিও শনিবার বাংলা অঞ্চলে করা করোনা পরীক্ষায় কোনো পর্যটক পজিটিভ পাওয়া যায়নি।

Leave a Reply