AMC POLLASANSOL

আসানসোলে বিজেপিতে ভাঙ্গন, শতাধিক কর্মী নিয়ে শাসক দলে বুথ সভাপতি

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ৪ জানুয়ারিঃ আসানসোল পুরনিগম নির্বাচনের জন্য সোমবারই মনোনয়ন পত্র জমা দেওয়ার কাজ শেষ হয়েছে। মঙ্গলবার ছিলো মনোনয়ন পত্র স্ক্রুটিনি বা পরীক্ষার দিন। আর সেদিনই আসানসোল পুরনিগমের ২১ নং ওয়ার্ডে পদ্ম শিবিরে ভাঙ্গন। এদিন দল বদল করে বিজেপি ছেড়ে তৃনমুল কংগ্রেসে যোগ দান করলেন ২১ নং ওয়ার্ডের এক বুথ সভাপতি। উত্তম মিশ্র নামে ঐ বুথ সভাপতি এদিন প্রায় ১৫০ কর্মী নিয়ে দলবদল করেন।

আসানসোলে বিজেপিতে ভাঙ্গন

এই দলবদল উপলক্ষে ২১ নং ওয়ার্ডের শীতলা তৃনমুল কংগ্রেসের কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে পশ্চিম বর্ধমান জেলা আইএনটিটিইউসির জেলা সভাপতি তথা ৫০ নং ওয়ার্ডের তৃনমুল কংগ্রেসের প্রার্থী বিদায়ী পুর বোর্ডের মেয়র পারিষদ অভিজিৎ ঘটক তাদের হাতে পতাকা তুলে দিয়ে দলে স্বাগত জানান। উপস্থিত ছিলেন ২১ নং ওয়ার্ডের তৃনমুল কংগ্রেসের প্রার্থী শ্রাবণী মন্ডল।


অভিজিৎ ঘটক এই প্রসঙ্গে বলেন, বিভিন্ন ওয়ার্ডে বিজেপি ছেড়ে তৃনমুল কংগ্রেসে আসার জন্য আবেদন করেছে। শুধু এটা আরো এই ধরনের দলবদল হবে। সবাই বুঝছেন, আসানসোলের উন্নয়ন একমাত্র মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৃণমূল কংগ্রেসেরই করতে পারে।
দলবদল করা বিজেপির বুথ সভাপতি বলেন, বিজেপিতে থেকে কোন কিছুই হয়নি। না পেয়েছি সম্মান, না পেয়েছি গুরুত্ব। মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের কাজে সামিল হতে দলবদল করলাম।

শ্রাবণী মন্ডল বলেন, বিজেপির বুথ সভাপতি দলবল নিয়ে আসার জন্য আমাকে বলেছিলেন। আমি রাজ্যের মন্ত্রী মলয় ঘটকের সঙ্গে কথা বলে, এটা করালাম। এদিন শ্রাবনীদেবী শীতলা ও আশপাশের এলাকায় প্রচার করেন।
এই দলবদল প্রসঙ্গে বিজেপির জেলা সভাপতি দিলীপ দে বলেন, আসানসোল পুরনিগমের সব ওয়ার্ডে দলের প্রার্থী থেকে নেতা সবাইকে তৃনমুল কংগ্রেসের লোকেরা ভয় দেখাচ্ছে। তাতে আমাদের ক্ষতি হবেনা।

Leave a Reply