AMC POLLASANSOL

আসানসোলে কংগ্রেস প্রার্থীকে পদ্ম ফুল চিহ্নে ভোট দিন, আজব দেওয়াল লিখনে বিভ্রান্তি

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ৫ জানুয়ারিঃ কংগ্রেস প্রার্থীর নামে দেওয়াল লিখন। আঁকা রয়েছে হাত চিহ্ন। কিন্তু লেখা হয়েছে পদ্ম ফুল চিহ্নে ভোট দিন। এমনই দেওয়াল লিখনের দেখা মিললো আসানসোল পুরনিগমের ২৯ নং ওয়ার্ডে।
এই ওয়ার্ডে কংগ্রেস প্রার্থী মহঃ সাহাবুদ্দিন ওরফে রাজুর প্রচারে এমন দেওয়াল লেখা হয়েছে আসানসোল রেলপারের সফিমোড় সংলগ্ন তোরি মহল্লা এলাকায়। স্বাভাবিক ভাবেই এই দেওয়াল লিখনে ওয়ার্ডে বিভ্রান্তি ছড়ায়।


উল্লেখ্য এই ওয়ার্ডে কংগ্রেস প্রার্থী মহঃ সাহাবুদ্দিন ছাড়াও তৃণমূল কংগ্রেসের প্রার্থী কবিতা যাদব, বিজেপির গৌরব গুপ্ত ও সিপিআইয়ের হেমন্ত মিশ্র রয়েছেন।
এই দেওয়াল লিখনকে কেন্দ্র করে পুর এলাকায় রাজনৈতিক কটাক্ষ শুরু হয়েছে।
জেলা কংগ্রেস সভাপতি দেবেশ চক্রবর্তীর অভিযোগ সাবাবুদ্দিনের ঐ দেওয়াল লিখনকে বিকৃতি করেছে শাসক দল তৃণমূল কংগ্রেস। রাতের অন্ধকারে এই কাজ করে ভোটারদের বিভ্রান্তি করা হয়েছে।


আসানসোল পুরনিগমের প্রাক্তন মেয়র তথা বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারি এই ঘটনায় বিতর্ক বাড়াতে চাননি। তিনি বলেন, এটা যারা দেওয়াল লিখেছে তাদের ভুল হতে পারে। এর পেছনে কোনও রাজনীতি নেই।
অন্যদিকে তৃণমূল কংগ্রেসের নেতা তথা এবারের পুর নির্বাচনের প্রার্থী অভিজিৎ ঘটকের দাবি, বিজেপি ও কংগ্রেসের মধ্যে ভেতরে ভেতরে যে সমঝোতা হয়েছে, এই দেওয়াল লিখন তার প্রমাণই করে। যার নামে এই দেওয়াল লিখন তিনি বলেন, কেন এমন হলো, তা দেখা হচ্ছে।

Leave a Reply