AMC POLLASANSOL

মনোনয়ন পত্র প্রত্যাহার করতে হুমকি প্রার্থীদের অভিযোগ কংগ্রেসের , মহকুমাশাসককে স্মারকলিপি

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ৫ জানুয়ারিঃ মনোনয়ন পত্র প্রত্যাহার করতে দলের প্রার্থীদের হুমকি দেওয়া হচ্ছে। অবিলম্বে এই ব্যাপারে পদক্ষেপ নিতে বুধবার পশ্চিম বর্ধমান জেলা কংগ্রেসের পক্ষ থেকে জেলা সভাপতি দেবেশ চক্রবর্তীর নেতৃত্বে মহকুমাশাসক তথা আসানসোল পুরনিগম নির্বাচনের মিউনিসিপ্যাল রিটার্নিং অফিসার বা এমআরও অভিজ্ঞান পাঁজাকে একটি স্মারকলিপি দেওয়া হয়।


পরে কংগ্রেসের জেলা সভাপতি দেবেশ চক্রবর্তী অভিযোগ করে বলেন, আসানসোল পুরনিগমের ৪, ৬১ ও ৯৯ নম্বর ওয়ার্ডের কংগ্রেস প্রার্থীদের শাসক দলের মদদপুষ্ট বালি মাফিয়া ও কয়লা মাফিয়াদের দিয়ে হুমকি দেওয়া হচ্ছে। তিনি আরো বলেন, এ ছাড়াও ২৩ নং ওয়ার্ডে ও বার্ণপুরের কংগ্রেস প্রার্থীদের মাফিয়াদের দ্বারা হুমকি দেওয়া হচ্ছে। কটাক্ষ করে তিনি বলেন, তৃনমুল কংগ্রেসের নেতারা কথায় কথায় বলেন কংগ্রেস শেষ। তাহলে এত হুমকি দেওয়া হচ্ছে কেন। রাজ্য তৃনমুল কংগ্রেসের রাজ্য সম্পাদক তথা আসানসোল পুরনিগমের কনভেনার ভি শিবদাসন ওরফে দাসু মঙ্গলবার বলেছিলেন যে একজন প্রার্থীও হুমকির মুখে পড়বে না। তাহলে কংগ্রেস প্রার্থীদের কেন হুমকি দেওয়া হচ্ছে? এদিন জেলা সভাপতির সঙ্গে ছিলেন রাজ্য কংগ্রেস নেতা প্রসেনজিৎ পুইতান্ডি সহ অন্য কংগ্রেসের নেতারা ।


অন্যদিকে, পশ্চিম বর্ধমান জেলা আইএনটিটিইউসি সভাপতি অভিজিৎ ঘটক বলেন, আমার জানা নেই কোন প্রার্থীকে হুমকি দেওয়া হয়েছে। তৃনমুল কংগ্রেসের সঙ্গে এর কোন সম্পর্ক নেই। মানুষ তৃনমুল কংগ্রেসের সঙ্গেই আছে। প্রশাসন তদন্ত করে দেখুক। কিন্তু কংগ্রেস প্রার্থীকে ভোট দেওয়ার জন্য পদ্ম ফুলের প্রচার চালানো হচ্ছে। এর থেকে এটা প্রমাণ হয় যে কংগ্রেস ও বিজেপি এক।
এদিকে মহকুমাশাসক অভিজ্ঞান পাঁজা বলেন, একটা স্মারক লিপি দেওয়া হয়েছে কিছু অভিযোগ করে। তা খতিয়ে দেখা হচ্ছে।

Leave a Reply