AMC POLLASANSOL

আসানসোলের এমআরওকে স্মারকলিপি দিলো বিজেপির জেলা নেতৃত্ব, প্রচার শেষে বহিরাগতদের না থাকার দাবি

রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ৮ জানুয়ারিঃ আসানসোল পুরনিগমের ১০৬ টি ওয়ার্ডে নির্বাচন আগামী ২২ জানুয়ারি। রাজ্য নির্বাচন কমিশন ইতিমধ্যেই নির্দেশ দিয়েছে, ভোটের ৭২ ঘন্টা আগে প্রচার শেষ হয়ে যাবে।
শনিবার আসানসোল জেলা বিজেপি নেতৃত্ব দাবি জানালো, আসানসোল পুরনিগমের ভোটে প্রচার শেষের পরে পুর এলাকার ভোটার নন, এমন কেউ বা বহিরাগত যাতে পুর এলাকায় থাকতে না পারে তার ব্যবস্থা করতে হবে। এই দাবি নিয়ে এদিন আসানসোলের মহকুমাশাসক বা পুর নির্বাচনের এমআরও ( মিউনিসিপ্যাল রিটার্নিং অফিসার) অভিজ্ঞান পাঁজার সঙ্গে দেখা করেন বিজেপির জেলা সভাপতি দিলীপ দের নেতৃত্বে এক প্রতিনিধিদল।

সেই দলে ছিলেন আসানসোল পুরনিগমের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তেওয়ারি, বিধায়ক ডাঃ অজয় পোদ্দার, নির্মল কর্মকার ও বিজেপির রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়। জেলা বিজেপির পক্ষ থেকে সভাপতি একটি স্মারক লিপি দেওয়া হয় এমআরওকে।
এই প্রসঙ্গে জিতেন্দ্র তেওয়ারি বলেন, কমিশনের নির্দেশ মতো প্রচার শেষের পরে বহিরাগত বা পুর এলাকার ভোটার নন এমন কেই পুর এলাকায় থাকতে পারেননা। আমরা এই দাবি দলের তরফে মহকুমাশাসক বা এমআরওর কাছে করেছি। তিনি আরো বলেন, এখন শাসক দলের দুধেল গাইরা বারাবনি, জামুড়িয়া দূর্গাপুর থেকে আসানসোলে এসে অনেক কথা বলেছেন। বুক ফুলিয়ে ঘুরে বেড়াচ্ছেন। আশা করি, মহকুমাশাসক পুলিশ প্রশাসনকে বলে আমাদের দাবি কার্যকর করার ব্যবস্থা করবেন। এটা যদি না হয়, তাহলে আসানসোলের মানুষেরা এর প্রতিবাদ করবেন। কারণ আমরা কোন অশান্তি চাইনা।

Leave a Reply