AMC POLLASANSOL

তৃণমূল প্রার্থীদের দেওয়া হল গুরুত্বপূর্ণ নির্দেশ

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত/কাজল মিত্র : (AMC ELECTION 2022) তৃণমূল প্রার্থীদের জয় মন্ত্র দেওয়া হল। আসানসোল উত্তরের বিধায়ক এবং রাজ্যের আইন ও পূর্ত মন্ত্রী মলয় ঘটকের নেতৃত্বে শনিবার কল্যাণপুরের শুভম ম্যারেজ হলে আসানসোলে তৃণমূল প্রার্থীদের বৈঠক সংগঠিত হয়।

ওই বৈঠকে আসানসোল মিউনিসিপ্যাল ​​কর্পোরেশন এলাকার ১০৬ টি ওয়ার্ডের তৃণমূল প্রার্থীদের জন্য আসন্ন নাগরিক নির্বাচনের রূপরেখা তৈরি করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রার্থীরা, তৃণমূলের জেলা সভাপতি বিধান উপাধ্যায়, জেলা চেয়ারম্যান উজ্জ্বল চ্যাটার্জি, বিধায়ক নরেন্দ্র নাথ চক্রবর্তী, প্রার্থী তথা প্রাথমিক শিক্ষক সংগঠনের রাজ্য সভাপতি অশোক রুদ্র, অভিজিৎ ঘটক, গুরুদাস চ্যাটার্জি, সিকে রেশমা, কবিতা যাদব ,জিতু সিং ,রূপেশ যাদব প্রমুখ।

মন্ত্রী মলয় ঘটক জানিয়েছেন যে, ১০৬ টি ওয়ার্ডের তৃণমূল প্রার্থী, পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি এবং দলের সমস্ত সিনিয়র পদাধিকারীদের সঙ্গে একটি বৈঠক হয়েছে। ওই বৈঠকে করপোরেশন নির্বাচন নিয়ে বিস্তারিত আলোচনা হয় বলে জানান তিনি, কোভিড গাইডলাইন মেনেই প্রার্থী দের প্রচার করার নির্দেশ দেয়া হয়েছে , পাঁচ জনের বেশী কর্মী নিয়ে প্রচার করতে মানা করা হয়েছে , এবং ওর্য়াড ওর্য়াড স্টিক কর্নার করার সিন্ধান্ত নেয়া হয়েছে , বর্তমান যে পরিস্থিতি সেই অনুযায়ী দল সিদ্ধান্ত নেবে কে আসবে কে আসবে না প্রচারে

Leave a Reply