ASANSOLASANSOL-BURNPUR

আসানসোল দক্ষিণের তৃনমুলের ২২ প্রার্থীকে জয়ের রণকৌশল বোঝাতে বৈঠকে জেলা নেতৃত্ব

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়/ দেব ভট্টাচার্য, আসানসোল, ১৮ জানুয়ারিঃ আসানসোল পুরনিগমের নির্বাচন পিছিয়ে গিয়ে ১২ ফেব্রুয়ারি হওয়ার কথা। তাতে কিন্তু, আসানসোল পুর এলাকায় দলের প্রচারে কোন খামতি রাখতে চাইছে না পশ্চিম বর্ধমান জেলা তৃনমুল কংগ্রেস নেতৃত্ব।
কিভাবে জিততে হবে ও প্রচার করতে হবে, তার রণকৌশল বোঝাতে মঙ্গলবার দুপুরে আসানসোলের জিটি রোডের বড় পোস্ট অফিস লাগোয়া তৃনমুল কংগ্রেসের কার্যালয়ে পুর ভোটে লড়াই করা দলের প্রার্থীদের নিয়ে একটি বৈঠক হয়।

এদিনের বৈঠকে মুলতঃ আসানসোল দক্ষিণ বিধান সভা কেন্দ্রের ২২ জন প্রার্থীকে ডাকা হয়েছিলো। এবারের বিধান সভা নির্বাচনে আসানসোল দক্ষিণ বিধান সভা কেন্দ্রটি তৃনমুল কংগ্রেসের হাতছাড়া হয়েছে। এই ২২ জন প্রার্থীর মধ্যে ১৮ জনই নতুন। তারমধ্যে ৫ টি ওয়ার্ড সংরক্ষিত হয়ে যাওয়ায় নতুন প্রার্থী হয়েছে।


এদিনের বৈঠকে জেলা সভাপতি বিধান উপাধ্যায়, রাজ্য সম্পাদক তথা আসানসোল পুরনিগমের দলের আহ্বায়ক ভি শিবদাসন, জেলা নেতা প্রবোধ রায় ওরফে ক্যাপ্টেন ছিলেন। এছাড়াও ডাকা হয়েছিলো আসানসোল দক্ষিণ বিধান সভার প্রাক্তন বিধায়ক, বর্তমানে রানিগঞ্জের বিধায়ক তথা আসানসোল দূর্গাপুর উন্নয়ন পর্ষদ বা আড্ডার চেয়ারম্যান তাপস বন্দোপাধ্যায়।


তৃনমুল কংগ্রেসের জেলা নেতৃত্ব ২২ জন প্রার্থীকে ভোট প্রচারের নানা দিক সাধারণ মানুষের কাছে কিভাবে তুলে ধরতে হবে, তা বলে দেন। ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে তাদেরকে রাজ্য সরকারের উন্নয়নের কথা যেমন তুলে ধরতে হবে, তেমন প্রার্থীদের ভোটারদের অভাব অভিযোগ শুনতে হবে বলে দেওয়া হয়।


এই প্রসঙ্গে রাজ্য সম্পাদক বলেন, দলের প্রার্থীদের ভোট প্রচারে কি কি করতে হবে তা বলে দেওয়া হয়েছে। মানুষ মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃনমুল কংগ্রেসের সঙ্গে ও পাশে রয়েছেন। জয়ের ব্যাপারে আমরা আশাবাদী। তবুও, আমরা প্রার্থীদের কি কি করতে হবে, তা এদিন বুঝিয়ে দিলাম।

Leave a Reply