AMC POLLASANSOL

আসানসোলে পদ্ম শিবিরে আবারও ভাঙ্গন, দলবদল ১৫০ পরিবারে

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায় / দেব ভট্টাচার্য, আসানসোল, ১৮ জানুয়ারিঃ আসানসোল পুরনিগম নির্বাচন যত এগিয়ে আসছে, ততই পুর এলাকার বিভিন্ন ওয়ার্ডে বিজেপিতে ভাঙ্গন ধরছে। মঙ্গলবার আবারও আসানসোল পুরনিগমের প্রাক্তন মেয়র তথা বর্তমানে বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারির গত পুর ভোটে জিতে আসা ৩৮ নং ওয়ার্ডে পদ্ম শিবির ছাড়লেন অনেক কর্মী ও সমর্থক। মঙ্গলবার দুপুরে এই ৩৮ নং ওয়ার্ডের কালিপাহাড়ি কোলিয়ারি এলাকার ১৫০ টি পরিবারের সদস্যরা দলবদল করে তৃনমুল কংগ্রেসে যোগ দেন। নেতৃত্বে ছিলেন শিব যাদব।

बीजेपी समर्थकों के टीएमसी में


আসানসোলের জিটি রোডের বড় পোস্ট অফিস লাগোয়া তৃনমুল কংগ্রেসের কার্যালয়ে এক অনুষ্ঠানে দলবদল করে আসা বিজেপির কর্মী ও সমর্থকদের হাতে পতাকা তুলে দেন তৃনমুল কংগ্রেসের জেলা সভাপতি বিধায় উপাধ্যায়, রাজ্য সম্পাদক তথা আসানসোল পুরনিগমের দলের আহ্বায়ক ভি শিবদাসন তরফে দাসু ও বিধায়ক তাপস বন্দোপাধ্যায়।

এই প্রসঙ্গে জেলা সভাপতি বলেন, অনেকেরই আস্তে আস্তে বিজেপির প্রতি মোহভঙ্গ হচ্ছে। সবাই আমাদের সঙ্গে যোগাযোগ করছেন। সবাই মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের সঙ্গে সামিল হতে চায়। আমরা সবার সঙ্গে আলোচনা করে দলবদল করাচ্ছি। এদিন যেমন ৩৮ নং ওয়ার্ডের ১৫০ পরিবার যোগ দিলো।
দলবদল করা বিজেপির কর্মী ও সমর্থকেরা বলেন, বিজেপির হয়ে আমরা অনেক কাজ করেছি। কিন্তু দল আমাদের জন্য কিছু করেনি। কোন সুবিধা পাইনি। তাই দলবদল করার সিদ্ধান্ত। আমরা মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে থেকে কাজ করতে চাই। তৃনমুল কংগ্রেসকে জেতাতে চাই। এখানে উপস্থিত ছিলেন ওয়ার্ডের সভাপতি মনোজ হাজরা, প্রার্থী মীনা হাঁসদা।

Breaking : Burnpur में MURDER

Leave a Reply