ASANSOL-BURNPUR

বার্ণপুরে কুপিয়ে খুনের ঘটনা : ধৃত যুবকের ১০ দিনের পুলিশ রিমান্ড

রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১৯ জানুয়ারিঃ ( Burnpur Murder Case ) প্রকাশ্য রাস্তায় সাতসকালে ভোজালি দিয়ে গলা কেটে ও কুপিয়ে প্রতিবেশীকে খুন করার ঘটনায় ধৃত যুবক মহঃ আলি ওরফে সনুর ১০ দিনের পুলিশ হেফাজত বা রিমান্ড হলো। বুধবার সকালে তাকে আসানসোল আদালতে পাঠিয়ে তদন্তে জেরার জন্য পুলিশ ১৪ দিনের রিমান্ডের আবেদন করে। বিচারক সেই আবেদনের ভিত্তিতে তার জামিন নাকচ করে ১০ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন।

বার্ণপুরে কুপিয়ে খুনের ঘটনা


পুলিশ জানায়, মৃত ফজল ইমামের পরিবারের অভিযোগের ভিত্তিতে মহঃ আলি ওরফে সনুর বিরুদ্ধে ৩০২ নং ধারায় একটি খুনের মামলা করা হয়েছে। যে ভোজালি দিয়ে প্রথমে ফজল ইমামকে এলোপাতাড়ি কুপিয়ে ও পরে গলা কেটে সনু খুন করেছিলো, সেটিকে উদ্ধার করা হয়েছে। প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানতে পেরেছে ফজল ইমামের সঙ্গে পুরনো বিবাদের কারণে সনু তাকে খুন করেছে। তবুও পুলিশ তাকে হেফাজতে নিয়ে জেরা করে জানার চেষ্টা করছে, এই খুনের ঘটনার পেছনে আর অন্য কোন কারণ আছে কিনা। ফজল ইমামকে রাস্তায় খুন করার পরে সনু রাস্তায় অন্য এক ব্যক্তির স্কুটি নিয়ে পালিয়ে হিরাপুর থানায় গিয়ে আত্মসমর্পন করে। ঘটনার তদন্ত করার পরে তাকে পুলিশ গ্রেফতার করে।

মঙ্গলবার সকালে আসানসোলের হিরাপুর থানার বার্ণপুরের রহমতনগর চাবি মোড় এলাকায় হওয়া এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ও উত্তেজনা ছড়িয়ে পড়েছিলো । প্রসঙ্গতঃ, মঙ্গলবার সকাল সাড়ে নটা নাগাদ রহমতনগরের চাবি মোড়ের বাসিন্দা ফজল ইমাম বাড়ি থেকে বেরিয়ে বাজারে মাছ কিনতে গেছিলো। বাজার ও বাড়ির মাঝে ১০০ মিটার দূরে রাস্তায় সনু তার উপর ভোজালি নিয়ে হামলা চালায়। আহত ফজলকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। পুলিশ জানতে পারে যে, মঙ্গলবার বাজারে সনুর সঙ্গে ফজলের বিবাদ হয়েছিলো। বছর পাঁচেক আগেও জল নিয়ে ফজলের সঙ্গে আরো একবার সনুর বিবাদ হয়। মাদকের নেশা করা সনুর বিরুদ্ধে আরো দুজনের উপর হামলা করার অভিযোগ রয়েছে। একবর সে একটি ঘটনায় তিনমাস জেলেও ছিলো।

বার্ণপুরে চাঞ্চল্য,প্রকাশ্য রাস্তায় ভোজালি দিয়ে গলা কেটে, কুপিয়ে খুন

Leave a Reply