ASANSOLPANDESWAR-ANDAL

অন্ডালে টাকা ছিনতাই, কয়েক ঘন্টার মধ্যেই আসানসোলে ধরা পড়ল দুষ্কৃতী দল

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি ও রাজা বন্দ্যোপাধ্যায়, রানীগঞ্জ : সোমবার এক রোমহর্ষক হিন্দি সিনেমার মতো ঘটনার সাক্ষী রইল আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট এর পুলিশরা। টাকা ছিনতাইয়ের কয়েক ঘন্টার মধ্যেই ধরা পড়ল দুষ্কৃতী দল।এদিন দুপুর নাগাদ অন্ডাল থানা এলাকার দুই নম্বর জাতীয় সড়কের উপর দুর্গাপুরের ঝাঁন্দাবাদ এলাকা থেকে লৌহ ইস্পাত শিল্পের ব্যবসায়ী জামুড়িয়ার অভিমুখে যাবার পথে অন্ডাল ব্রিজের কাছে তার গাড়ির সামনে চার চাকা গাড়ি করে আসা দুই সশস্ত্র দুষ্কৃতী ব্যবসায়ীকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে ওই ব্যবসায়ীর কাছ থেকে প্রায় 4 লক্ষ টাকার বেশি নগদ অর্থ ছিনতাই করে নিয়ে চম্পট দেয়।

logo ADPC
logo ADPC

ওই ব্যবসায়ী এই ঘটনার বিষয়ে চিৎকার চেচামেচি করে মানুষজনদের জানাতে শুরু করলে পুলিশ প্রশাসনের দায়িত্বে থাকা সদস্যরা ধাওয়া করে ওই গাড়িটিকে। এদিন জেকে রোপের কাছে নাকা চেকিং চলার সময় ওই গাড়িটি কে দাঁড় করানো হলে গাড়িটি পুলিশের কোনো কথা না শুনে দ্রুত গতিতে জাতীয় সড়কে ছুটতে থাকে। এই ঘটনার খবর মুহূর্তে সমস্ত থানার পুলিশকে দেওয়া হলে।

আসানসোল উত্তর থানা এলাকার কন্যাপুর এর কাছে ওই গাড়িটিকে আটকে ধরে পুলিশ। গাড়ির মধ্যে থাকা দুষ্কৃতী দলকে সশস্ত্র গ্রেপ্তার করেছে বলে জানা গেছে। ২ জনকে গ্রেফতার করা হয়েছে ও সাড়ে ৩ লক্ষ টাকা উদ্ধার হয়েছে। পুলিশের এই বড়োসড়ো সাফল্যের পরও এই ঘটনায় আর কারা কারা যুক্ত তার সন্ধান শুরু করেছে পুলিশ। যদিও তদন্তের স্বার্থে পুলিশ সমস্ত বিষয় প্রসঙ্গেই সংবাদমাধ্যমের কাছে কিছুই জানাতে চাননি। তবে ঢিলছোড়া দূরত্বে অন্ডাল থানা হওয়ার পরও জাতীয় সড়কের ধারে দুষ্কৃতী দল কিভাবে এই ঘটনা অন্ডাল থানা এলাকাতেই ঘটাতে সক্ষম হলো তা নিয়ে উঠেছে প্রশ্ন।

Leave a Reply