ASANSOLASANSOL-BURNPUR

আসানসোলের ধ্রুবডাঙ্গাল এলাকায় দিনে দুপুরে সোনার দোকানে লুটপাট

বেঙ্গল মিরর, রাজা বন্দ্যোপাধ্যায় ও চরন মুখার্জি : সোমবার আসানসোলের হীরাপুর থানায় ধ্রুবদাঙ্গাল এলাকায় দিনে দুপুরে এক সোনার দোকানের সশস্ত্র ডাকাতদল ব্যাপকভাবে লুটপাট চালিয়ে গুরুতর ভাবে আঘাত করলো সোনার দোকানের ব্যবসায়ীকে। এদিন দিনে দুপুরে ঘটা এই ডাকাতির ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। ঘটনার খবর পাওয়ার পরপরই হিরাপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সমস্ত ঘটনার তদন্ত শুরু করে।

সোনার দোকানে লুটপাট

ঘটনা প্রসঙ্গে জানা যায় এদিন সোনার দোকানের ব্যবসায়ী রবি বর্মন সোনার দোকানে বসে ছিলেন সেসময় দুইজন ব্যক্তি সোনার দোকানে ক্রেতা সেজে সোনার দোকানে বসে যায়, কিছুক্ষণ কথোপকথনের পর তারা সোনার দোকানের ব্যবসায়ী রবি বর্মন কে জল দিতে বললে তিনি দোকানের ভেতর থেকে জল আনার সময় আরো দুই ব্যক্তি চলে এসে ওই সোনার ব্যবসায়ীকে দোকানের ভেতরে ঢুকিয়ে প্রথমে ভোজালির কোপ মারে পড়ে তার মুখের ভেতর আগ্নেয়াস্ত্র ঢুকিয়ে তাকে মারধোর করে দোকানের ভেতরে ভরে দেয়। এরপরই ডাকাতদল ব্যাপকভাবে লুটপাট চালিয়ে চম্পট দেয়। এদিনের এই ভয়াবহ ডাকাতির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

ঘটনার খবর পুলিশ পাওয়ার পরই পুলিশের উচ্চপদস্থ আধিকারিক রা ঘটনাস্থলে পৌঁছে সমগ্র ঘটনার তদন্ত শুরু করে। তারা ওই দোকানের ও আশেপাশের দোকানের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের শনাক্ত করা শুরু করেছে। একই সাথে এই দুষ্কৃতীরা যাতে কোনোভাবেই গা-ঢাকা না দিতে পারে তাই উদ্দেশ্যে দিকে দিকে নাকা চেকিং শুরু করেছে পুলিশ। হিরাপুর এলাকায় ফের আরও একবার দিনে দুপুরে এধরনের ডাকাতির ঘটনায় প্রশাসনের ভূমিকা নিয়ে উঠলো প্রশ্ন। দিনের আলোয় জনবহুল স্থানে এ ধরনের ঘটনা ঘটায় আতঙ্কিত হয়ে পড়েছে এলাকার ব্যবসায়ীরা

Leave a Reply