ASANSOL

আসানসোলে রোডশো অভিনেত্রী সাংসদ শতাব্দী রায়ের, জমজমাট প্রচার

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায় ও দেব ভট্টাচার্য, আসানসোল, ৫ ফেব্রুয়ারিঃ দলের প্রার্থীর সমর্থনে শনিবার আসানসোল পুরনিগম নির্বাচনের জন্য রোডশো করলেন তৃনমুল কংগ্রেসের অভিনেত্রী সাংসদ শতাব্দী রায়। তিনি বলেন, কলকাতা পুর ভোটের মতো আসানসোলেও জিতবে তৃনমুল কংগ্রেস।


এদিন দুপুরের পরে শতাব্দী রায় আসানসোল পুরনিগমের ১৪ নং ওয়ার্ডের তৃনমুল কংগ্রেসের প্রার্থী উৎপল সিংহের হয়ে প্রচার করতে আসেন। তিনি প্রার্থীকে সঙ্গে নিয়ে হুডখোলা গাড়িতে চেপে রোডশো করেন আসানসোলের কাল্লা এলাকায়। সরস্বতী পূজোর দিন শীতের আমেজের মধ্যে শতাব্দী রায়কে দেখতে এলাকায় ভিড় ছিলো চোখে পড়ার মতো। গাড়ি থেকে সাংসদ অভিনেত্রী এলাকার মানুষদের উদ্দেশ্যে হাত নাড়েন, ওয়ার্ডের প্রার্থীকে ভোট দেওয়ার আবেদন করেন।গ


রোডশোর মাঝেই সাংবাদিকদের শতাব্দী রায় বলেন, বাংলার মানুষেরা মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আছেন। বাংলার মানুষেরা কথা রেখেছেন। মমতা বন্দ্যোপাধ্যায়ও বাংলার মানুষের জন্য সবরকমের উন্নয়ন করেছেন। আগামী দিনেও এই উন্নয়নের ধারা বজায় থাকবে। আসানসোল পুরনিগম ভোটে জেতা নিয়ে বিজেপির দাবিকে কটাক্ষ করেন বীরভূমের এই সাংসদ। তিনি বলেন, ২১ এর বিধান সভা নির্বাচনে বিজেপি কি দাবি করে রাজ্যে ক্ষমতায় আসার কথা বলেছিলো। আর ভোটের ফলাফলে কি হয়েছে, তা সবার জানা। কলকাতা পুর ভোটের মতো আসানসোলেও তৃনমুল কংগ্রেস জিতবে।


অন্যদিকে, এদিন সকাল থেকে আসানসোল পুরনিগমের ৯ টি ওয়ার্ডে দলের প্রার্থীর সমর্থনে প্রচার করেন রাজ্যের আইন ও পূর্ত দপ্তরের মন্ত্রী মলয় ঘটক। তিনি এদিন আসানসোলে ২৩ থেকে ২৯ নং, ৪০ ও ৫৬ নং ওয়ার্ডে প্রচার করেন। একইভাবে কুলটির বরাকরে ৬৬ নং ওয়ার্ডে দলের প্রার্থী অশোক পাসোয়ানের সমর্থনে প্রচার সারেন মলয় ঘটক। কোথাও তিনি সভা করে, কোথাও আবার হেঁটে ভোটারদের কাছে গিয়ে ভোট দেওয়ার আহ্বান করেন মন্ত্রী।


মলয় ঘটক এদিন বিজেপিকে আক্রমন করে বলেন, নরেন্দ্র মোদির নেতৃত্বে চলা কেন্দ্র সরকার কতটা ভাঁওতাবাজ তা তাদের ” আয়ুষ্মান প্রকল্প ” দেখলেই বোঝা যায়। তারা বলেছিলো, এই রাজ্যে এই প্রকল্প চালু করতে দেওয়া হচ্ছে না। ক্ষমতায় এলে তারা তা চালু করবে। কিন্তু বাংলার মানুষেরা তাদের ভাঁওতা বুঝতে পারেন। উল্টো দিকে বাংলার মানুষেরা স্বাস্থ্য সাথী প্রকল্পের উপকারিতা কি নিজেরা বুঝতে পেরেছেন। তিনি দাবি করেন, মানুষের যা উৎসাহ তাতে আবার বিপুল সংখ্যা গরিষ্ঠতা নিয়ে তৃনমুল কংগ্রেস আসানসোল পুরনিগমে বোর্ড করতে চলেছে।

Leave a Reply