AMC POLLASANSOL

আসানসোলে সিপিআইয়ে ভাঙ্গন, প্রচার সভা থেকে বিজেপিকে আক্রমন মন্ত্রী মলয় ঘটকের

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ৬ ফেব্রুয়ারিঃ আসানসোল পুরনিগম নির্বাচনের ৬ দিন আগে ২৯ নং ওয়ার্ডে সিপিআইয়ে ভাঙ্গন। রবিবার বিকেলে আসানসোলের রেলপারের তোরি মহল্লায় এক নির্বাচনী সভায় সিপিআই ছেড়ে তৃনমুল কংগ্রেসে যোগ দেন বেশ কিছু কর্মী ও সমর্থক। তাদের হাতে দলের পতাকা তুলে দিয়ে স্বাগত জানান রাজ্যের আইন ও পূর্ত দপ্তরের মন্ত্রী মলয় ঘটক। ছিলেন এই ওয়ার্ডের তৃনমুল কংগ্রেসের প্রার্থী কবিতা যাদব।


দলের প্রার্থীর সমর্থনে এই সভা থেকে মন্ত্রী মলয় ঘটক আরো একবার কেন্দ্রের বিজেপি সরকারকে আক্রমন করেন। একইসঙ্গে তিনি আসানসোল পুরনিগমের বিভিন্ন ওয়ার্ডে দলের প্রার্থী হতে না পেরে নির্দল হয়ে লড়াই করা দলের নেতা ও কর্মীদের উদ্দেশ্যে আরো একবার কড়া ভাষায় বার্তা দেন।
সভায় তিনি বলেন, আসানসোল পুরনিগমে বোর্ড গঠন করার পরে প্রথম কাজ হবে এই এলাকার ড্রেনেজ সিস্টেমকে ঠিক করা। যাতে বৃষ্টিতে গত বছরের মতো এই এলাকা জলের তলায় চলে না যায়। তিনি আরো বলেন, ৬ মাসে যে বৃষ্টি হওয়ায় কথা সেই পরিমান বৃষ্টি আসানসোলে একদিনে হয়েছিলো। আর তাতেই এই এলাকায় অনেক মানুষের বাড়িতে জল ঢুকে যায়। অনেক ক্ষতি হয়েছে। তা যাতে আর না হয়, তা দেখতে হবে। তারপর অন্য কাজ।


মলয় ঘটক বিজেপির সমালোচনা করে বলেন, বিধান সভা নির্বাচনের আগে প্রচারে বাংলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে শুরু করে বিজেপির নেতারা অনেক কিছু বলেছিলেন। কিন্তু বাংলার মানুষেরা দেখিয়ে দিয়েছেন, তারা কি চায়। তৃনমুল কংগ্রেস ২০০ পার করেছে। বিজেপির যে কজন বিধায়ক জিতেছিলো, তারমধ্যে ৯ জন তো ইতিমধ্যেই তৃনমুল কংগ্রেসে চলে এসেছে। দল দরজা খুলে দিলে, অর্ধেক বিজেপি বিধায়ক চলে আসবে।

Leave a Reply