ASANSOL-BURNPUR

বার্ণপুরের ঘটনা, মামাবাড়ি থেকে নাবালিকার ঝুলন্ত দেহ উদ্ধার

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ৬ ফেব্রুয়ারিঃ মামাবাড়ি থেকে উদ্ধার হলো গলায় দড়ি দেওয়া এক নাবালিকার ঝুলন্ত দেহ। শনিবার সরস্বতী পূজোর রাতে এই ঘটনায় আসানসোলের হিরাপুর থানার বার্ণপুরের রাধানগর রোডের ছিন্নমস্তা লেন এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। কাটোয়ার বাসিন্দা মৃত নাবালিকার নাম অনুষ্কা বন্দোপাধ্যায় ( ১৩)। রবিবার সকালে আসানসোল জেলা হাসপাতালে নাবালিকার মৃতদেহর ময়নাতদন্ত হয়।


পুলিশ সূত্রে জানা গেছে, অনুষ্কা বন্দোপাধ্যায়ের বাবা দিল্লিতে কেন্দ্রীয় সংস্থায় কর্মরত আছেন। অনুষ্কাও সেখানে একটি স্কুলে নবম শ্রেণিতে পড়াশোনা করে। দিন কয়েক আগে সে আসানসোলের বার্ণপুরে মামাবাড়িতে বেড়াতে আসে। শনিবার রাতে সে মামাবাড়িতে অন্যদের সঙ্গে খাবার খায়। তারপর বাড়ির লোকেরা তাকে ঘরের মধ্যে গলায় দড়ি দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পান। সঙ্গে সঙ্গে তাকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।


কি কারণে এই ঘটনা তা বাড়ির লোকেরা পুলিশকে জানাতে পারেননি। তবে প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, কোন কারণে ঐ নাবালিকা মানসিক অবসাদে ভুগছিলো। যে কারণে সে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছে। পুলিশ এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা করেছে।

Leave a Reply