BARABANI-SALANPUR-CHITTARANJAN

হিন্দুস্তান কেবলস পূর্ণবাসন সমিতি দ্বারা স্পোর্টস একাডেমি গঠিত

বেঙ্গল মিরর, কাজল মিত্র : –সালানপুর ব্লকের অন্তর্গত রূপনারায়ণপুরে অবস্থিত হিন্দুস্তান কেবলস পুনর্বাসন কমিটির তত্ত্বাবধানে, সালানপুর ব্লকের 11টি পঞ্চায়েতের প্রতিভাবান খেলোয়াড়দের খেলাধুলায় বা জাতীয় আন্তর্জাতিক স্তরে পৌঁছানোর লক্ষ্যে হিন্দুস্তান কেবলস পুনর্বাসন কমিটি স্পোর্টস একাডেমি গঠন করা হয়েছিল।

স্পোর্টস অ্যাকাডেমি কমিটি পরিচালনার জন্য সভায় সভাপতিত্ব করেন তৃণমূল যুব নেতা মুকুল উপাধ্যায়, সভাপতি ভোলা সিং, সহ-সভাপতি মহম্মদ আরমান, পরিচালক সুভাষ মহাজন,প্রশিক্ষক অঞ্জনি কুমার সিং, অরবিন্দ সিং, দিলীপ পাল, সংগঠন এর সম্পাদক নীলাঞ্জন বসু এবং সম্পাদক রোহিত গিরি। অন্যরা সর্বসম্মতিক্রমে নির্বাচিত হন। বৈঠকে হিন্দুস্তান কেবলস রিহ্যাবিলিটেশন কমিটির (স্পোর্টস অ্যাকাডেমি) সেক্রেটারি সুভাষ মহাজন বলেন, শ্রদ্ধেয় বিধায়ক বিধান উপাধ্যায় এবং যুব নেতা মুকুল উপাধ্যায়ের নির্দেশনায় সালানপুর ব্লকের মেধাবী ছেলেমেয়েদের অ্যাকাডেমির মাধ্যমে খেলাধুলার সঙ্গে যুক্ত করে রাজ্যে পৌঁছে দিতে হবে। এবং জাতীয়-আন্তর্জাতিক স্তরে পৌঁছানোর উদ্দেশ্যে এই একাডেমি গঠন করা হয়েছে।

এখানে ক্রিকেট, ভলিবল, ফুটবল, বাস্কেটবল, টার্গেটবল, ব্যাডমিন্টন, কাবাডি,খোখো, অ্যাথলেটিক্স,কারাতে, কিক বক্সিংসহ আরও ১২টি খেলার মনোনয়ন প্রক্রিয়া হবে ফেব্রুয়ারি মাস থেকে।সকল খেলাধুলার প্রশিক্ষণের জন্য উন্নত ও অভিজ্ঞ শিক্ষক ও প্রশিক্ষক উপস্থিত থাকবেন। সালানপুর ব্লকের শিশুদের যাতে একটি প্ল্যাটফর্ম দেওয়া যায় এবং এলাকার নাম উজ্জ্বল করা যায় সেজন্য এই প্রচেষ্টা।

Leave a Reply