BARABANI-SALANPUR-CHITTARANJAN

বাপের বাড়িতেই গলায় ফাঁস লাগিয়ে অন্তঃস্বত্ত্বা মহিলার আত্মহত্যা

বেঙ্গল মিরর, কাজল মিত্র :-এক অন্তঃস্বত্ত্বা মহিলার গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার ঘটনা ঘটে গেলো সালানপুর থানার হরিষাড়ি গ্রামে।
জানাগেছে নিজের বাপের বাড়িতেই গলায় দড়ি দিয়ে নিজেকে শেষ করে দিলেন হারিসাডি গ্রামের মেয়ে নূপুর বাউরী।পরিবারের তরফে জানাজায় নূপুরের বয়স ২৩ বছর দুই মাসের অন্তঃসত্ত্বা ছিল সে।কিকারনে বা কেনই নিজেকে শেষ করল তা ঠিক মত বুঝে উঠতে পারেনি তার বাপের বাড়ির লোকজন।তবে বেশ মেধাবী পড়ুয়া ছিল সে । ইংরেজিতে অনার্স নিয়ে পড়াশোনা করছিল।

file photo

মৃত নুপুরের মা মীরা দেবী জানান তিনবছর আগে জামতাড়ার বাসিন্দা বাবন বাউরির সাথে তার বিয়ে হয়।তবে শশুর বাড়িতে প্রায়শই তাদের ঝামেলা লেগেই থাকত।তিনি বলেন দিন নুপুর অন্তঃসত্ত্বা হবার কারনে তিন দিন আগে নুপুরকে নিয়ে হরিষাড়ি আসে।এখানকার স্বাস্থ্যকেন্দ্রে মাতৃত্বকালীন নাম লিখিয়েছেন।আজ সকালে তারা যখন বাইরে কাজ করতে গিয়েছিলেন সে সময় নুপুর ঘরের মধ্যে একা ছিল এবং গলায় দড়ি নেয় বলে জানা গেছে।তবে জানাগেছে মৃতা নুপুর মরার আগে বাবনের সাথে ফোনে তার কথা বলে তখন কিছু নিয়ে কথা কাটাকাটি হয়েছিল বলে তিনি জানতে পেরেছেন ।

তার মায়ের অভিযোগ এর আগেও নানা অছিলায় নুপুরের গর্ভ নষ্ট করে দিয়েছিলেন শ্বশুরবাড়ির লোকজন।এবার তিনি তার মেয়েকে নিজের কাছে নিয়ে এসে যত্ন করার মনস্থ করেছিলেন। পুলিশ মৃতদেহ উদ্ধার করে মৃতদেহটি উদ্ধার করে পিঠাকেয়ারী হাসপাতালে নিয়ে যায় সেখান থেকে ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠানো হয়।তবে
নুপুরের মৃত্যুর খবর পেয়ই বাবন বাউড়ি পিঠাকিয়ারি হাসপাতালে চলে আসেন।পুলিশ এবিষয়ে নুপুরের স্বামীকে জিজ্ঞাসাবাদ করছে ।

Leave a Reply