ASANSOL

আসানসোল পুরনিগমের কাউন্সিলরদের শপথ গ্রহণের দিন জেলা বিজেপির অবস্থান বিক্ষোভ

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দ্যোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত : শুক্রবার
বিজেপি আসানসোল জেলা কমিটির তরফে আদালতের ঘড়ির মোড়ের কাছে একটি বিক্ষোভ সভা অনুষ্ঠিত হয়।আসনসোল পৌর কর্পোরেশনের প্রাক্তন মেয়র ও বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন।তিনি বলেন আসানসোল মিউনিসিপ্যাল কর্পোরেশনের নতুন বোর্ড ভোট লুঠ করে গঠন করা হয়েছে। বিজেপি দলের দ্বারা জারি করা ইশতেহারের ভিত্তিতে কাজ করে। বিজেপি থেকে নির্বাচিত সাত কাউন্সিলরই নতুন বোর্ডকে সহযোগিতা করবেন। কিন্তু নতুন বোর্ড যদি কোনও জনবিরোধী কাজ করে তবে বিজেপি কাউন্সিলরদের পক্ষ থেকে কোনও সমর্থন পাবেন না।

তৃণমূলের টিকিটে নির্বাচিত কাউন্সিলরদের নকল কাউন্সিলর বলে অভিহিত করার পাশপাশি বলেন যে, জনগণকে ভোট লুঠ করে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে দেওয়া হয়নি। এছাড়াও কটাক্ষের সুরে তিনি বলেন যে তিনি বলেন যে, কেবল মিষ্টি বিতরণ এবং আতশবাজি ফাটিয়ে কাজ হবে না, জনগণের জন্য কাজ করতে হবে।

এই উপলক্ষে জিতেন্দ্র তিওয়ারি ছাড়াও আসানসোল পৌর কর্পোরেশনের সাতজন বিজেপি কাউন্সিলর ইন্দ্রাণী আচার্য, চৈতালি তিওয়ারি, গৌরব গুপ্ত, অমিত তুলসিয়ান, পশ্চিম বর্ধমান জেলা বিজেপি সভাপতি দিলীপ দে, কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়, প্রাক্তন কাউন্সিলর ভৃগু ঠাকুর প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply