ASANSOL

সুমথপল্লী বয়েজ ক্লাবের পক্ষ থেকে ৪৮ নং ওয়ার্ড কাউন্সিলর গুরুদাস চ্যাটার্জীকে সম্বর্ধনা

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায় : রবিবার আসানসোল মিউনিসিপাল কর্পোরেশনের ৪৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের টিকিটে পঞ্চমবারের বিজয়ী কাউন্সিলর গুরুদাস চ্যাটার্জী ওরফে রকেটকে সম্বর্ধনা দেওয়া হয়। ৪৮ নম্বর ওয়ার্ডের সুমথপল্লী বয়েজ ক্লাবের পক্ষ থেকে ওই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে কাউন্সিলর গুরুদাস চ্যাটার্জী ছাড়াও উপস্থিত ছিলেন অর্ধেন্দু শিকদার, কল্যাণ মন্ডল, প্রবোধ পাঠক, অনুপম ঘোষাল, প্রবীর চৌধুরী ছাড়াও অন্যান্য সদস্যরা।


পাশাপাশি ওই ক্লাবের মহিলা সদস্যাদের মধ্যে থেকে মুকুলিকা গিরি, তনুশ্রী চৌধুরী, শর্মিষ্ঠা মন্ডল, তৃপ্তি পাল ছাড়াও অন্যান্য সদস্যারা প্রধানত উপস্থিত ছিলেন।
মহিলা সদস্যদের পক্ষ থেকে ফুল বৃষ্টি করে এবং উদ্বোধনী সঙ্গীত গেয়ে গুরুদাস চ্যাটার্জী কে স্বাগত জানানো হয়। পুরুষ সদস্যরা ফুলের তোড়া ও উত্তরীয় পরিয়ে সম্বর্ধনা দেন। এদিন ওই অনুষ্ঠানকে উপলক্ষ করে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সম্বর্ধনা অনুষ্ঠানে নিজের বক্তব্য রাখতে গিয়ে আবেগবিহ্বল হয়ে পড়েন গুরুদাসবাবু। ছাত্র অবস্থায় তিনি এই এলাকার এবং ওই ক্লাবের কিছু সদস্যদের সঙ্গে কাটানো কিছু মুহূর্তের স্মৃতিচারণ করেন তিনি।
এছাড়াও তিনি বলেন এলাকার মানুষের আশীর্বাদে তিনি প্রায় দু দশক ধরে জন প্রতিনিধি রয়েছেন ওই ওয়ার্ডে। দলমত নির্বিশেষে জনপ্রতিনিধি হিসেবে এলাকার মানুষের পাশে তিনি থাকবেন। তাকে সম্বর্ধনা দেওয়ার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি সুমথপল্লী বয়েজ ক্লাবসহ এলাকার মানুষকে। এছাড়া জল সরবরাহের সময় সীমা ও রাস্তা সংক্রান্ত যেটুকু সমস্যা রয়েছে সেগুলির দ্রুত সমাধানের করা হবে বলেও আশ্বাস দেন তিনি।
ওই সম্বর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জয় চক্রবর্তী, ভোলা চক্রবর্তী সহ ওই ওয়ার্ডের বহু তৃণমূলের দলীয় কর্মী সমর্থকরা। অনুষ্ঠানকে উপলক্ষ করে এলাকার প্রচুর মানুষের উপস্থিতি লক্ষ্য করা যায়।

Leave a Reply