ASANSOL

উত্তর প্রদেশে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কালো পতাকা, আসানসোল শিল্পাঞ্চল জুড়ে তৃনমুল কংগ্রেসের প্রতিবাদ বিক্ষোভ

বেঙ্গল মিরর, দেব ভট্টাচার্য ও রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ৩ মার্চঃ উত্তর প্রদেশে বিধান সভা নির্বাচনের প্রচারে যাওয়া রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বুধবার কালো পতাকা নিয়ে বিক্ষোভ দেখায় বিজেপির কর্মী ও সমর্থকরা।
তার প্রতিবাদে বৃহস্পতিবার আসানসোল শিল্পাঞ্চল জুড়ে তৃনমুল কংগ্রেসের তরফে বিক্ষোভ দেখানো হয়। বারাবনির নুনী এলাকায় প্রতিবাদ মিছিল বার করে রাস্তায় টায়ার পুড়িয়ে বিক্ষোভ দেখান তৃনমূল কর্মীরা। এখানে উপস্থিত ছিলেন মাধব তেওয়ারি সহ অন্য়ানরা।


এদিন রানিগঞ্জের ৬০ নম্বর জাতীয় সড়ক দলের ছাত্রনেতা সন্দীপ গড়াইয়ের নেতৃত্বে বেশ কিছুক্ষণ অবরোধ হয় রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর বিজেপির আক্রমণের চেষ্টার প্রতিবাদে। এছাড়াও রানিগঞ্জের জেমারি গ্রামীণ এলাকায় একটি মিছিল করা হয়। সেখানে বিক্ষোভ দেখানোর পাশাপাশি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কুশপুতুল দাহ করা হয়। রানীগঞ্জ ত্রিবেণী দেবী ভালোটিয়া বা টিডিবি কলেজের ছাত্র সংগঠনের তরফে আলাদা করে এদিন বিক্ষোভ দেখানো হয়েছে।
অন্যদিকে কুলটির নিয়ামতপুরে আইএনটিটিইউসির পশ্চিম বর্ধমান জেলা সভাপতি তথা আসানসোল পুরনিগমের ডেপুটি মেয়র অভিজিৎ ঘটকের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল হয়। বারাবনিতেও হয় মিছিল।

Leave a Reply