ASANSOL

আসানসোলে পথচলতি মানুষের মোবাইল ছিনতাইয়ের অভিযোগ, জামুড়িয়া থেকে গ্রেফতার

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ৪ মার্চঃ ( mobile snatcher arrested in asansol) আসানসোল শহরে মোবাইল চুরির ঘটনার তদন্তে নেমে আসানসোল দক্ষিণ থানার পুলিশ বৃহস্পতিবার রাতে একজনকে গ্রেফতার করেছে। ধৃতর কাছ থেকে চারটি চোরাই মোবাইলও উদ্ধার করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে । জামুড়িয়ার নিংঘা কোলিয়ারির বাসিন্দা মনীশ কুমার নুনিয়াকে শুক্রবার আসানসোল আদালতে তোলা হয়। বিচারক তার জামিন নাকচ করে তিনদিনের পুলিশ রিমান্ডের নির্দেশ দেন।

image source fb


পুলিশ সূত্রে জানা গেছে, হিরাপুর থানার বার্নপুরের সাঁতার বিহারী পাড়ার বাসিন্দা রাজীব চৌধুরী বৃহস্পতিবার আসানসোল আদালতের সামনে রাস্তা দিয়ে মোটরসাইকেলে বিএনআরের দিকে আসছিলেন। রাস্তায় এসবিআই আসানসোল প্রধান শাখার কাছে তিনি যখন আসেন, তার মোবাইল ফোন বেজে উঠে। তিনি সেই ফোনো যখন কথা বলেছিলেন, তখন হঠাৎ পেছন থেকে এক মোটরসাইকেল আসে। তিনি কিছু বুঝে উঠার আগেই এক যুবক তার মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। তিনি গোটা ঘটনার কথা জানিয়ে আসানসোল দক্ষিণ থানায় অভিযোগ দায়ের করেন। এরপরই তদন্ত শুরু করে পুলিশ।


তদন্তে সূত্র থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে মামলার তদন্তকারী অফিসার এএসআই শান্তনু মুখোপাধ্যায় নেতৃত্বে অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত মনীশ কুমার নুনিয়াকে গ্রেফতার করে। তার জামুড়িয়ার বাড়ি থেকে চারটি চোরাই মোবাইল উদ্ধার করেছে পুলিশ।

Asansol में गारूई नदी की हालत देख दंग हुए मेयर

Leave a Reply