RANIGANJ-JAMURIA

রানীগঞ্জে বাম যুব সংগঠনের মশাল জুলুস

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী, রানীগঞ্জ: শুক্রবার খনি শহর রানীগঞ্জে বাম যুব সংগঠন ডিওয়াইএফআই রানীগঞ্জ আঞ্চলিক কমিটির পক্ষ থেকে আমতার ছাত্রনেতা আনিস খানের মৃত্যুর প্রতিবাদে মশাল জুলুস করে বিক্ষোভ সড়ক হলো যুব সংগঠনের সদস্যরা। যেদিন তারা তাঁর বাংলা মোড় থেকে চীন কুঠি পর্যন্ত প্রায় তিন কিলোমিটার রাস্তা ধরে প্রতিবাদে সামিল হয়। সন্ধ্যাকালীন এই বিক্ষোভ কর্মসূচিতে বিভিন্ন ব্যানার পোস্টার এর মাধ্যমে যুব সদস্যরা তাদের দাবি-দাওয়া গুলি তুলে ধরে।

তাদের দাবি গুলির মধ্যে অন্যতম ছিল আনিস খানের মৃত্যুর মূল ষড়যন্ত্রকারী দোষীদের অবিলম্বে খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। একইসাথে হাওড়ার বুকে আন্দোলনরত মীনাক্ষী মুখার্জি সহ 16 জন কর্মীকে অন্যায় ভাবে পুলিশ গ্রেফতার করেছে এই দাবি করে অবিলম্বে ওই যুব নেত্রী সহ সকল নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দেওয়ার দাবি জানায় তারা।

শুক্রবারে সকল দাবিদাওয়াগুলো নিয়ে তারা রানীগঞ্জের বাজার এলাকার বিভিন্ন পথ পরিক্রমা করে তাদের দাবিগুলো জনসমক্ষে তুলে ধরে। শুক্রবার এর এই কর্মসূচিতে বিশেষভাবে নেতৃত্ব দিতে দেখা যায় ডিওয়াইএফআই রানীগঞ্জ আঞ্চলিক কমিটির সম্পাদক অনুপ চ্যাটার্জী, রজনী পাশওয়ান, ছাত্রনেতা সুকান্ত চ্যাটার্জী, প্রমূখ কে।

Leave a Reply