ASANSOL

ট্রাকের নিচে চাপা পড়ে মৃত্যু এক শ্রমিকের

বেঙ্গল মিরর, কাজল মিত্র :-আবার ট্রাকে চাপা পড়ে মৃত্যু হল এক শ্রমিকের ।ঘটনার সম্পর্কে জানাজায় কুলটি থানার চৌরাঙ্গী ফাঁড়ির অন্তর্গত বাংলা-ঝাড়খণ্ড সীমান্ত ডুবুড়ি বাইপাসের পার্কিংয়ে মা কালি কাটার সামনে ট্রাকের নিচে চাপা পড়ে মৃত্যু হলো শ্রমিকের।জানা যায় মৃত ব্যাক্তির নাম প্রদিপ মাহাতো(৪৫) গোবিন্দ পুর মোরঙা বসতির বাসিন্দা।খবর সূত্রে জানা যায় ওই পার্কিংয়ের সামনে মা কালি কাটায় কর্মরত শ্রমিক ছিলেন ।

কারখানা থেকে সন্ধ্যায় কাজ শেষ করে সহকর্মীদের সঙ্গে সামনের দোকানের চা খেতে যাবার সময় হঠাৎ দ্রুত গতিতে আসা এক নাগাল্যান্ড নাম্বার ট্রাক তাকে ধাক্কা মারে।ঘটনাস্থলে মৃত্যু হয় তার।মৃত দেহ উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যায় চৌরাঙ্গী ফাঁড়ির পুলিশ।


তারই সহকর্মী বিকল মণ্ডল জানান প্রতিদিন টেম্পুতে করে তারা ১১জন মা কালি কাটায় কাজে আসেন।আজ কাজ শেষ হওয়ার পর আমরা টেম্পুতে না চেপে।একটু চা জল খেতে সামনেই একটি দোকানের দিকে যায়।ঠিক সেই সময় হঠাৎ করে দ্রুত গতিতে একটি ট্রাক এসে প্রদ্বীপ মাহাতোকে ধাক্কা মারে এবং তার মাথা ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যায় সঙ্গে সঙ্গে সে মারা যায়।

পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।ট্রাকটি ধরা পড়লেও চালক ও খালাসি পালিয়ে যায়।আমাদের একটাই দাবি গরীব পরিবারের ছেলে সে তার পরিবার যেনো ক্ষতিপূরণ পায়।

Leave a Reply