PANDESWAR-ANDAL

Andal : গৃহবধুর রহস্যময় মৃত্যু, আটক দুই, উত্তেজনা

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী, অন্ডাল : ( Andal News )  এক গৃহবধুর রহস্যময় মৃত্যুর ঘটনায় দুই ব্যক্তিকে আটক করল অন্ডাল থানার পুলিশ। অন্ডালের শ্রীরামপুরে গৃহবধূর শ্বশুরবাড়িতে এই রহস্যমৃত্যুর ঘটনায় ব্যাপক উত্তেজনাময় পরিস্থিতি সৃষ্টি হল রবিবার। ঘটনাটি শ্রীরামপুর পঞ্চায়েতের বাউরী পাড়া এলাকার । মৃত ওই গৃহবধূ বছর কুড়ির প্রিয়া বাউরী বলে জানা গেছে । রবিবারের এই ঘটনায় পুলিশ ওই গৃহবধূর স্বামী সহ 2 জনকে আটক করেছে ।


ঘটনা প্রসঙ্গে জানা যায় ছ’বছর আগে গৌড় বাউড়ি নামে পাড়ার এক যুবকের সাথে ভালোবেসে বিয়ে করে প্রিয়া । তাদের চার বছরের একটি সন্তানও রয়েছে । প্রিয়ার বাবা সুভাস বাউরি জানান এদিন সকালে তিনি জানতে পারেন মেয়ে মারা গেছে । মেয়ের শ্বশুরবাড়ির লোকেরা প্রথমে মেয়ের মৃতদেহ দেখতে বাধা দেয় তাদের । পরে কিভাবে কখন মেয়ের মৃত্যু হল সেই বিষয়েও শ্বশুরবাড়ি-র কেউ কিছু না জানালে রহস্যময় লাগে মৃত্যুর ঘটনা । তার দাবি মেয়ের দেহে গলায় বেশ কিছু অংশে আঘাতের চিহ্ন রয়েছে । যা সাধারণ মৃত্যুর মতো নয় বলে দাবি করে তিনি জানান গলায় ফাঁস লাগিয়ে শ্বাস রোধ করে মেয়েকে শ্বশুরবাড়ির লোকেরা খুন বলেই তিনি প্রাথমিকভাবে দাবি করেন ।

রবিবার সকালে ওই গৃহবধূর মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই এলাকায় উত্তেজনাময় পরিস্থিতির সৃষ্টি হয় । দোষীদের অবিলম্বে উপযুক্ত শাস্তির দাবিতে এদিন তারা ওই গৃহবধূর শ্বশুরবাড়ির সামনে বিক্ষোভ দেখাতে থাকে। পরে পুলিশ পৌঁছে সকল ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে আশ্বস্ত করলে স্বাভাবিক হয় পরিস্থিতি। প্রিয়ার স্বামী গৌড় বাউরী ও শ্বশুর কে আটক করেছে পুলিশ ।

Leave a Reply