ASANSOL

আসানসোলের রাজনৈতিক উত্তাপ চড়ছে,” খামোশ ” ও “খেলা হবে ” স্লোগানকে আক্রমণ বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২১ মার্চঃ আসানসোল লোকসভা উপনির্বাচনকে কেন্দ্র করে রাজনৈতিক উত্তাপ ক্রমেই চড়ছে।
তৃনমুল কংগ্রেসের দুটি স্লোগান ” খামোশ ” ও ” খেলা হবে ” নিয়ে শুরু হয়েছে শাসক তৃনমুল ও বিরোধী বিজেপির মধ্যে বাকবিতন্ডা। আর এই দুটি স্লোগান নিয়ে তৃনমুল কংগ্রেসকে আক্রমন করে পাল্টা জবাব দিলেন আসানসোল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল।


রবিবার আসানসোলের ঘাঘরবুড়ি মন্দিরে পুজো দিয়েছিলেন বিজেপি প্রার্থী। সোমবার তিনি পুজো দিলেন নিজের বিধানসভা এলাকা আসানসোল দক্ষিণের বার্ণপুরের তিনটি মন্দিরে। সঙ্গে ছিলেন দলের নেতা ও কর্মীরা।
পরে সাংবাদিকদের তিনি বলেন, ” খামোশ ” বলে তৃনমুল কংগ্রেসের প্রার্থী আসানসোলে কিছু করতে পারবেন না। তার বলিউডে কন্ট্রিবিউশান আছে সেটা ঠিক। কিন্তু আসানসোলে তার কি আছে? আসানসোলের তিনি কতটুকু চেনেন। মমতা বন্দ্যোপাধ্যায় তো নিজের ২০২৪ এর কথা ভেবে বহিরাগতকে আসানসোলে প্রার্থী করেছেন। আসানসোল তার নিজের মেয়েকে চায়। মমতা বন্দ্যোপাধ্যায় তো রাজ্যে বিরোধীদের “খামোশ ” করিয়ে দিতে চাইছেন। এখানে তিনি গনতন্ত্রর কন্ঠরোধ করছেন। আগামী ১৬ এপ্রিল আসানসোল থেকে তার দলের প্রার্থীকে ” খামোশ ” হয়ে ফিরতে হবে।


আর অনুব্রত মন্ডলের ” খেলা হবে ” শ্লোগানকে আক্রমন করে বিজেপি প্রার্থী বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় তো এই রাজ্যের মানুষের জীবন নিয়ে খেলা করেছেন। এখনো করছেন। রাজ্যে শিক্ষা ব্যবস্থা বলে কিছু নেই। চাকরি নেই। কর্মচারীরা ডিএ পাননা। এটাই তো একটা খেলা। অগ্নিমিত্রা পাল আরো বলেন, যাতে এখানে ফ্রি এন্ড ফেয়ার ভোট হয় তার চেষ্টা মমতা বন্দ্যোপাধ্যায় করুন। তাহলে তাকে ধন্যবাদ জানাবো। আর যদি ভাবেন পুরভোটের মতো বাইরে থেকে ছেলে এলে বন্দুক দিয়ে নির্বাচন করাবেন, তাহলে ” মারের বদলা মার হবে। কিন্তু আমরা তা চাইনা। এদিন আবারও বিজেপির এই রাজ্য নেত্রী ভোটে কেন্দ্রীয় বাহিনী নিয়ে জোর সওয়াল করেন। তিনি বলেন, কেন্দ্রীয় বাহিনী এলে একটা ভোট দেওয়ার মতো পরিবেশ হবে। রাজ্য পুলিশকে দিয়ে তা হবে না। কারণ রাজ্য পুলিশ তৃনমুল কংগ্রেসের ক্যাডারে পরিনত হয়েছে।
সোজা বিকেলে রানিগঞ্জে একটি সাংগঠনিক বৈঠক করেন বিজেপি প্রার্থী।

Leave a Reply