ASANSOL

আসানসোলে ভালো খেলা হবে, উপনির্বাচনে জিততে এবার ” অনুব্রত ” দাওয়াই

প্রার্থী আড়াই লক্ষ ভোটে জিতবে, দাবি তৃনমুল কংগ্রেসের বীরভূম জেলা সভাপতির

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২১ মার্চঃ ( Latest Bengali News ) আসানসোল লোকসভা কেন্দ্রে এখনো জয়ের স্বাদ পায়নি রাজ্যের শাসক দল তৃনমুল কংগ্রেস। সবক্ষেত্রে জয় আসলেও, আসানসোলে সাংসদ জয়ে অধরা ঘাসফুল শিবিরের।
তাই এবার সেই অধরা আসানসোলে জিততে ” অনুব্রত ” ( Anubarata Mondal In Asansol ) দাওয়াইকে ভরসা করতে হচ্ছে পশ্চিম বর্ধমান জেলা তৃনমুল কংগ্রেস নেতৃত্বকে। সোমবার সকালে দলের প্রার্থী শত্রুঘ্ন সিনহার মনোনয়ন পত্র জমা দেওয়ার পরে, বিকাল আসানসোলের কল্যানপুর হাউসিংয়ে একটি ম্যারাজ হলে এক কর্মী সভায় এমনটাই ইঙ্গিত মিললো।


দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তার প্রিয় ” কেষ্ট ” পাশের জেলা বীরভূমের দলের জেলা সভাপতি অনুব্রত মন্ডলকে আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচনে বিশেষ দায়িত্ব দিয়েছেন। এদিনের কর্মীসভার শেষে এটাই সাংবাদিকদের বলেন রাজ্যের আইন ও পূর্ত দপ্তরের মন্ত্রী মলয় ঘটক। এই সভায় প্রার্থী না থাকলেও জেলা সভাপতি তথা আসানসোল পুরনিগমের মেয়র বিধান উপাধ্যায়, পুর চেয়ারম্যান তথা ইলেকশন এজেন্ট অমরনাথ চট্টোপাধ্যায় সহ জেলাস্তরের সব নেতা, বিধায়ক, নির্বাচিত জনপ্রতিনিধি ও বিভিন্ন শাখা সংগঠনের পদাধিকারীরা ছিলেন। ডাকা হয়েছিলো সব ব্লকের সভাপতি, ওয়ার্ড সভাপতি ও অঞ্চল সভাপতিদের।


সভায় অনুব্রত মন্ডল সবাইকে দলের প্রার্থীকে আড়াই লক্ষ ভোটে জেতানোর টার্গেট বেঁধে দেন। তিনি প্রতিটি বিধান সভা ধরে কি করে ভোট করতে হবে, কোথায় কি সমস্যা আছে তা বলেন ও প্রয়োজনীয় নির্দেশ দেন।
সভা শেষে অনুব্রত মন্ডল সাংবাদিকদের বলেন, আসানসোলে ” খেলা হবে “। ” ভালো খেলা হবে “। এবারে আসানসোলের প্রার্থী আড়াই লক্ষ ভোটে জিতবে বলে গেলাম। আমি আগে যা বলি, পরে তাই হয়। যেমন আগের বিধান সভা নির্বাচনে হয়েছিলো। আমি যা বলি, তাই হয়।
প্রসঙ্গতঃ, রবিবারই আসানসোলে চলে আসেন অনুব্রত মন্ডল। আসানসোল লোকসভা কেন্দ্রের সাতটি বিধান সভার মধ্যে পাঁচটি বিধানসভার বিধায়কদের সঙ্গে রবিবারই তিনি একদফা বৈঠক করেন। তৃণমূল কংগ্রেস সূত্রের খবর, এখন টানা কদিন আসানসোলে থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের ” কেষ্ট ” সভা ও বৈঠক করে ভোটে জেতার রণকৌশল ঠিক করে দেবেন।

আসানসোলে মনোনয়ন পত্র জমা দিয়ে মন্তব্য বিহারিবাবুর নতুন ইতিহাস হবে

Leave a Reply