ASANSOL

আসানসোলের উপনির্বাচনে স্বামীর জয়ে ডাউট নেই, শত্রুঘ্ন পত্নী পুনম সিনহার

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত, আসানসোল, ২১ মার্চঃ স্বামী শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha ) আসানসোল লোকসভা উপনির্বাচনে ( Asansol by poll) তৃনমুল কংগ্রেসের প্রার্থী। তাই স্বামীর সঙ্গে রবিবার সন্ধ্যাতেই আসানসোলে চলে এসেছেন সহধর্মিণী পুনম সিনহা (Poonam Sinha) । সঙ্গে এনেছেন পুত্র ও পুত্রবধূকেও। সোমবার দুপুরে আসানসোলে পশ্চিম বর্ধমানের জেলাশাসকের কার্যালয় থেকে স্বামীর মনোনয়ন পত্র জমা হওয়ার পরে পুনম সিনহা জয়ের ব্যাপারে যথেষ্টই আত্মবিশ্বাসী।

Poonam Sinha

সাংবাদিকদের বললেন, “নো ডাউট “। আজ তো মনোনয়ন পত্র জমা হয়ে গেলো। এখন তো আসানসোলের মানুষ আমাদের ভোটার। আজই যা ভালোবাসা ও সমর্থন দেখলাম, তা খুবই অভুতপূর্ব।
তার সাফ কথা, আমার স্বামী ন্যাশানাল ফিগার। তাকে একটা জায়গায় আটকে রাখা যাবেনা। যেখানে সম্মান পাবেন, যেখানে সাহায্য পাবেন, সেখানে তিনি তো যাবেন। আসানসোলের প্রতি বিশ্বাস আছে বলে পুনমদেবী মনে করেন। তার কারণ হিসাবে তিনি বলেন, আসানসোলের মানুষের দিদির ( মমতা বন্দ্যোপাধ্যায়) কনফিডেন্স ও ট্রাস্ট আছে।


এদিন পুনম সিনহা অবশ্য স্বামীর সঙ্গে মনোনয়ন কেন্দ্রে আসেননি। শত্রুঘ্ন সিনহা সেখানে ঢোকার বেশ কিছুক্ষুন পরে তিনি সেখানে আসেন। স্বামীর মনোনয়ন পত্র জমা দেওয়ার সময় তিনি পাশেই ছিলেন। একসঙ্গেই মনোনয়ন কেন্দ্রের বাইরেও আসেন।

Leave a Reply