ASANSOL-BURNPUR

বিরোধীদের টেক্কা দিতে জোর প্রচার, বার্ণপুরে রোডশো তৃনমুল প্রার্থী শত্রুঘ্ন সিনহার

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২৫ মার্চঃ বিরোধী দলের তরফে তাকে ” বহিরাগত ” বলে আক্রমন করে চলেছে। সেই তকমা মুছতে জোরদার প্রচার শুরু করেছেন আসানসোল লোকসভা উপনির্বাচনে তৃনমুল কংগ্রেসের তারকা প্রার্থী শত্রুঘ্ন সিনহা। শুক্রবার সারাদিন ধরেই তিনি ব্যস্ত ছিলেন নিজের প্রচারে। এদিন সকালে আসানসোলের বার্ণপুর রোডে দলের মুখ্য নির্বাচনী কার্যালয়ের ফিতে কেটে উদ্বোধন করেন শত্রুঘ্ন সিনহা। সঙ্গে ছিলেন স্ত্রী পুনম সিনহা। এছাড়াও ছিলেন রাজ্যের আইন ও পুর্ত দপ্তরের মন্ত্রী মলয় ঘটক, আসানসোল পুরনিগমের ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক।


কুলটির বরাকর বাস স্ট্যান্ডে কুলটি ব্লক তৃনমুল কংগ্রেসের তরফে এক নির্বাচনী কর্মীসভা করা হয়। সেখানে উপস্থিত ছিলেন শত্রুঘন সিনহা ।
এছাড়াও ছিলেন রাজ্যের আইন ও পূর্ত দপ্তরের মন্ত্রী মলয় ঘটক , পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা আসানসোল পুরনিগমের মেয়র বিধান উপাধ্যায়, তৃণমূল কংগ্রেসের রাজ্য সহ সভাপতি উজ্জ্বল চট্টোপাধ্যায়।


আসানসোল রবীন্দ্র ভবনে এদিন প্রার্থীর সমর্থনে তৃনমুল কংগ্রেসের মহিলা সংগঠনের ডাকে একটি সভার আয়োজন করা হয়।
এদিন বিকালে নিজের প্রচারের প্রথম রোডশো তৃনমুল কংগ্রেসের প্রার্থী করেন আসানসোল দক্ষিণ বিধান সভার ইস্পাত নগরী বার্ণপুরে। শত্রুঘ্ন সিনহা রোডশোর সামনে একটি হুড খোলা গাড়িতে ছিলেন। তার সঙ্গে ছিলেন স্ত্রী ও পুত্রবধূ। পরে অন্য একটি গাড়িতে ছিলেন মন্ত্রী মলয় ঘটক ও দূর্গাপুরের বিধায়ক প্রদীপ মজুমদার। বার্ণপুরের ত্রিবেণী মোড় শুরু হয়ে এই রোডশো বাসস্ট্যান্ড, বারি ময়দান হয়ে স্টেশন রোডের দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

Leave a Reply