ASANSOL

দিল্লি ও বাংলা দুই জায়গাতেই জন বিরোধী সরকার : প্রসেনজিৎ

রবিবাসরীয় প্রচারে কর্মীসভা ও জনসংযোগ কংগ্রেস প্রার্থীর

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২৭ মার্চঃ রবিবাসরীয় প্রচারে কর্মী সভা ও জনসংযোগ করলেন আসানসোল লোকসভা উপনির্বাচনে কংগ্রেসের প্রার্থী প্রসেনজিৎ পুইতুন্ডি। এদিন সকালে তিনি সবার প্রথম কুলটি বিধান সভা এলাকায় আসেন। সেখানে তিনি দলীয় কার্যালয়ে এলাকার নেতা ও কর্মীদের নিয়ে সভা করেন। পরে তিনি এলাকায় ঘুরে জনসংযোগের মাধ্যমে প্রচার সারেন।


এক সাক্ষাৎকারে তিনি বলেন, দিল্লি ও বাংলা দুই জায়গাতেই জন বিরোধী সরকার বসে আছে। এখনো পর্যন্ত বর্তমান সময়ে সবচেয়ে বেশি বেকারত্ব। কেন্দ্রের বিজেপি সরকার সব বিক্রি করে দিচ্ছে। বন্ধ করে দেওয়া হচ্ছে লাভজনক সংস্থাও। আগের কথা বাদ দিয়ে ২০০৪ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত ইউপিএ সরকার যা এই আসানসোলের জন্য দিয়েছে, অন্য কেউ করেনি। এনডিএ সরকার বার্ণপুরের ইস্কো কারখানা বন্ধ করে দিচ্ছিলো। ডঃ মনমোহন সিংয়ের সরকার সেই কারখানার আধুনিকীকরণ করায়। কুলটি এলাকার জল প্রকল্পের জন্য ইউপিএ সরকার ১০০ কোটি টাকার বেশি পাঠায়। কিন্তু বাম জমানায় এই তৃনমুল কংগ্রেস তা বাস্তবায়ন করতে দেয়নি। আজও কুলটি পুর এলাকায় জলের সংকট রয়েছে।

তিনি তৃনমুল কংগ্রেসকে আক্রমন করে বলেন, বর্তমান রাজ্য সরকার সবুজ সাথী প্রকল্পে লক্ষ লক্ষ সাইকেল বিলি করছে। অথচ আসানসোলের সেনরেলের বন্ধ হয়ে থাকা সাইকেল কারখানা চালু করার কোন উদ্যোগ নেওয়া হচ্ছে না। তার দাবি, আসানসোলের মানুষ তার ঘরের ছেলের সঙ্গে থাকবে। এদিন কংগ্রেস প্রার্থী বিকেলে ও সন্ধ্যায় জামুড়িয়া ব্লক (২) ও হিরাপুরে কর্মী সভা করেন।

Leave a Reply