ASANSOLBengali News

মুখ্যমন্ত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায়ের শপথ গ্রহণের আনন্দে বুধা সরস্বতি মন্দির চত্বরে লাড্ডু বিতরণ ও “খেলা হবে” গানের মাধ্যমে উল্লাস তৃণমূল কর্মীদের

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : মমতা বন্দ্যোপাধ্যায় টানা তৃতীয়বারের মতো মুখ্যমন্ত্রী হিসাবে শপথ গ্রহণ করেন বুধবার সকাল ১০ টা ৪৫ মিনিটে। শপথ গ্রহণের পরই রাজ্য জুড়ে তৃণমূল কর্মীদের মধ্যে আনন্দের ঢেউ বয়ে যায় । তৃণমূল কর্মী সমর্থকদের উল্লাস সারা রাজ্যের সঙ্গে আসানসোলেও দেখতে পাওয়া যায়। সমগ্র আসানসোল শহরে কোথাও আতশবাজি ও ফটকা ফাটিয়ে এবং কোথাও লাড্ডু বিতরণ করে আনন্দ প্রকাশ করা হয়।

ওইদিন আসানসোলের বিভিন্ন স্থানের সঙ্গে সঙ্গে ৪৮ নং ওয়ার্ড বুধা সরস্বতী মন্দির ক্লাবের তৃণমূল সমর্থকরা আশেপাশের সমস্ত বাড়িতে এবং রাস্তার মানুষকে লাড্ডু খাওয়ান। এরই সঙ্গে ফটকা ফাটিয়ে, ডিজে বাজিয়ে আনন্দ উল্লাসে ফেটে পড়েন। রাজ্যের সর্বত্র জনপ্রিয় “খেলা হবে” গান বাজিয়ে আনন্দ প্রকাশ করেন তারা। ক্লাবের সমস্ত সদস্য তথা তৃণমূল কর্মীদের বসিয়ে খাবার খাওয়ানো হয়। অনুষ্ঠানে উপস্থিত মানুষের মধ্যে উপস্থিত ছিলেন জয় চক্রবর্তী, ভোলা চক্রবর্তী, মনোজ রজক, আকাশ মিত্র, শিবম কোনার, মুকেশ ঝা, কৃষ্ণেন্দু প্রমুখ কর্মী সমর্থকরা।

Leave a Reply