ASANSOL

বিজেপি প্রার্থীকে শোকজ কমিশনের, তৃনমুল কংগ্রেসের অভিযোগের ভিত্তিতে

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১ এপ্রিলঃ ( ECI Show Caused BJP Candidate ) তৃনমুল কংগ্রেসের লিখিত অভিযোগের ভিত্তিতে আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচনে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালকে শোকজ করলো জাতীয় নির্বাচন কমিশন। শুক্রবার সকালে আসানসোল পুরনিগমে এক কর্মসূচিতে অংশ নিতে এসে কমিশনের শোকজ করার কথা বিজেপি প্রার্থী নিজেই জানান। পাশাপাশি তিনি বলেন, শোকজের জবাবও দিয়েছি।

অগ্নিমিত্রা পালের বিরুদ্ধে


এই প্রসঙ্গে তিনি বলেন, আর কিছু বলছি না। কেননা আমাকে ইতিমধ্যেই নির্বাচন কমিশন শোকজ করেছে। তবে ওরা যদি ” এ্যাকশান” করে, তাহলে আমরা ছেলেরা তো ” রি- এ্যাকশান ” করবেই। তাই বলছি, আমাকে ডিসটার্ব করতে ” এ্যাকশান ” করবেন না। তাহলে কোন ” রি- এ্যাকশান ” হবেনা।


প্রসঙ্গতঃ, দুদিন আগে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় আসানসোলের বিজেপি ‘ মারের বদলা মার হবে ” বলেন। সেই বক্তব্যের ভিডিও সহ তৃনমুল কংগ্রেসের রাজ্যের সাধারণ সম্পাদক তথা মুখপাত্র কুনাল ঘোষ রাজ্য নির্বাচন কমিশনের চীফ ইলেকট্রোল অফিসারকে বৃহস্পতিবার লিখিত অভিযোগ দায়ের করেন।


উল্লেখ্য, ইতিমধ্যেই বিজেপি ভোটারদের হুমকি দিয়ে কমিশনের কোপে পড়েছেন পান্ডবেশ্বরের তৃনমুল কংগ্রেসের বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী। বিজেপির অভিযোগের ভিত্তিতে শাসক দলের এই বিধায়ককে ৩০ মার্চ সাতদিনের জন্য প্রচারে নিষেধাজ্ঞা জারি করেছে কমিশন। তিনি ৬ এপ্রিল পর্যন্ত কোন ধরনের প্রচারে অংশ নিতে পারবেন না।
এখন অগ্নিমিত্রা পালের শোকজের জবাব পেয়ে নির্বাচন কমিশন কি পদক্ষেপ নেয়, তার দিকে তাকিয়ে আছে শাসক দল।

Leave a Reply