ASANSOL

উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের জলের বোতল ও কলম দিয়ে শুভেচ্ছা জানালেন ছাত্র-যুব তৃণমূলের কর্মীরা

বেঙ্গল মিরর, মনোজ শর্মা ও কাজল মিত্র, বারাবনি :রাজনীতি নয় সামাজিক কাজের অঙ্গ হিসেবেই উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের পানীয় জলের বোতল ও কলম দিলেন ছাত্র যুব তৃণমূল কংগ্রেসের কর্মীরা।আজ অর্থাৎ শনিবার থেকে শুরু হয়েছে উচ্চ মাধ্যমিক পরীক্ষা ২০২২।এই উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের বারাবনির বিধায়ক তথা আসানসোল মেয়র বিধান উপাধ্যায় সহ বিভিন্ন রাজনৈতিক দল  শুভেচ্ছা বার্তা জানিয়েছেন।

এর পাশাপাশি তাদের উৎসাহিত করতে কখনো জলের বোতল আবার কখনো কলম দেওয়া হয়েছে। আর সে মতেই এ দিন দোমহানি গার্লস হাই স্কুলের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের পানীয় জলের বোতল ও একটি করে কলম প্রদান করল ছাত্র যুব তৃণমূলের কর্মীরা। তবে এই কর্মসূচির সঙ্গে রাজনীতির কোনো যোগ নেই নিতান্তই সামাজিক কর্মসূচি হিসেবে দেখছে কর্মীরা।

ছাত্রযুব তৃণমূলের এই কর্মসূচি কে স্বাগত জানিয়েছেন পরীক্ষার্থী ও তাদের অভিভাবকরা। একইসাথে বারাবনি ব্লক সভাপতি অসিত সিংহ মহাশয়  পানুরিয়া স্কুলে ছাত্র ছাত্রীদের পানীয় জলের বোতল ও পেন প্রদান করেন।তিনি বলেন, গরম পড়ে গিয়েছে তাই উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের জলের অভাব মেটাতে আমরা তাদের মিনারেল ওয়াটার দিলাম।এক উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী বলেন,ছাত্র যুব তৃণমূলের  পক্ষ থেকে আমাদের জল ও পেন দেওয়া হল এতে আমরা অত্যন্ত খুশি।
এদিনের এই কর্মসূচিতে বরুণ তেওয়ারী, লোটন কর্মকার , শুভাশীষ গোপ , জয়দেব ধীবর,রাহুল জৈন, সুমিত দে সহ অন্যান্য কর্মীরা ।

Leave a Reply