ASANSOL

আসানসোল বাজারে রেস্টুরেন্টে আগুন, ক্ষয়ক্ষতি কয়েক লক্ষ টাকা

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২ এপ্রিলঃ আসানসোলের জিটি রোডের বস্তিন বাজারে একটি রেস্টুরেন্টে শনিবার সাতসকালে আগুন লাগার ঘটনা ঘটে। সকাল ছটা নাগাদ এই আগুন লাগার ঘটনাটি ঘটেছে বলে জানা গেছে। আসানসোল দমকল বিভাগের দুটি ইঞ্জিন নিয়ে এসে ঘন্টা তিনেকের চেষ্টায় দমকলকর্মীরা সেই আগুন নিভিয়ে ফেলতে সক্ষম হন। তিনতলার ঐ রেস্টুরেন্টটি আগুনে পুড়ে পুরো ভস্মীভূত হয়ে যায়। ক্ষয়ক্ষতির পরিমান কয়েক লক্ষ টাকা বলে রেস্টুরেন্টের মালিক মহঃ ইকবাল জানিয়েছেন। খবর পেয়ে সকালে এলাকায় আসেন আসানসোল পুরনিগমের চেয়ারম্যান তথা আসানসোল বাজার এলাকার ৪৪ নং ওয়ার্ডের কাউন্সিলর অমরনাথ চট্টোপাধ্যায়।

আসানসোল বাজারে রেস্টুরেন্টে আগুন


জানা গেছে, এদিন সকাল ছটা নাগাদ আসানসোল বস্তিন বাজারে একটি রেস্টুরেন্টের তিনতলা থেকে আশপাশের লোকেরা ধোঁয়া বেরোতে দেখেন। সঙ্গে গোটা এলাকায় চাঞ্চল্য ও আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর দেওয়া হয় আসানসোল দক্ষিণ থানা ও দমকল বিভাগে। দুটি ইঞ্জিন নিয়ে এলাকায় আসেন দমকলকর্মীরা। বাজারে এলাকার মধ্যে বস্তিন বাজারের রাস্তার দুপাশ দোকানীদের হাতে দখল হয়ে রয়েছে। দমকলের গাড়ি ঢুকতে সমস্যা হয়। বড় গাড়ির বদলে আনা হয় ছোট গাড়ি। আগুন লাগার পরে জানা যায়, উপরে আটকে রয়েছেন রেস্টুরেন্টের এক কর্মী। তাকে পাশের বিল্ডিং দিয়ে নামানো হয়।

সকাল নটা নাগাদ দমকলকর্মীরা আগুন নেভাতে সক্ষম হন। দমকলকর্মীদের অনুমান, কোন কারনে রেস্টুরেন্টের ভেতরে বৈদ্যুতিক তারে শট সার্কিট হয়। তার থেকে আগুন লাগে। ভেতরে দাহ্য পদার্থ থাকায় দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। অনুমান, সাতসকালের পরিবর্তে বেলার দিকে এই আগুন লাগার ঘটনাটি হলো, বড় কোন ঘটনা ঘটতে পারতো।

Leave a Reply